আশিস মণ্ডল, বীরভূম- বিহার বিধানসভা ভোটের পর বাংলায় একুশের নির্বাচনে লড়াই করবে আসাদউদ্দিন ওয়াসির দল মিম। সেজন্য ফুরফুরা শরিফে গিয়ে সিদ্দিকির সঙ্গে বৈঠকেও করেছেন তিনি। এই অবস্থায় মিমকে নিশানা করল তৃণমূল কংগ্রেস। সোমবার সিউড়ির দুই নম্বর ব্লকে সভার পর মুসলিম সমাজকে বার্তা দেন অনুব্রত। মিমকে নিয়ে কী বার্তা দিলেন তিনি?

আরও পড়ুন-নেতাজির জন্মজয়ন্তীতে শঙ্খধ্বনি-উলুধ্বনি, রাজ্য পালিত হবে 'দেশনায়ক দিবস', ঘোষণা মমতার

তিনি বলেন, “ভোটের মুখে বিজেপি বাড়িতে বাড়িতে গিয়ে টাকার প্রলোভন দেখাবে। টাকা নিয়ে নেবেন। কারন ওই টাকা ওদের বাবার টাকা নয়। চুরির টাকা। ভোটটা যেন মমতা বন্দ্যোপাধ্যায়কে দেবেন। কারন এই ভোট মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট। আর তাদের ঠেঙিয়ে পগারপাড় করে দেবেন”। তিনি আরও বলেন, “মিম বিজেপির বি টিম। পয়সা নিয়ে কাজ করে। বাংলার মুসলিমরা জানে মিমকে ভোট দেওয়া মানে বিজেপির হাতকে শক্ত করা। বিহারকে দেখে মানুষের শিক্ষা হয়ে গিয়েছে”।

আরও পড়ুন-'আমফানের টাকা ঝাড়া, বালির টাকা ঝাড়া দল', তৃণমূলকে তীব্র কটাক্ষ শুভেন্দুর

এদিকে জনসভায়  থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র সোনার বাংলা গড়ার স্বপ্নকে কটাক্ষ করে অনুব্রত বলেন, “আগে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, গুজরাট, হিমাচলপ্রদেশ সহ যে সমস্ত রাজ্যে ক্ষমতায় রয়েছে বিজেপি। সেগুলো আগে সোনার রাজ্য তৈরি কর। তারপর সোনার বাংলা গড়বে। বাংলার মানুষ অত বোকা নয়”। এদিকে সভার আগে তৃণমূল কর্মীদের মধ্যে হাতাহাতির ছবি তুলতে গিয়ে আক্রান্ত হন দুই সাংবাদিক।