গঙ্গারামপুরের সভা থেকে বিজেপি তীব্র আক্রমণ করলেন অভিষেক। নরেন্দ্র মোদী থেকে শুরু করে শুভেন্দু অধিকারী। কৈলাস থেকে দিলীপ ঘোষ। সবাইকে একযোগে আক্রমণ করেন অভিষেক। বিজেপি নেতারা তাঁকে তোলাবাজ ভাইপো বলায় তার কড়া জবাব দেন ডায়মন্ড হারবারের সাংসদ। নাম না করে তীব্র ভাষায় আক্রমণ করেন শুভেন্দুকে।

আরও পড়ুন-১৮৫-২১০টি আসন পাবে তৃণমূল, কাজ করবে না শুভেন্দু ফ্যাক্টর, দলীয় সমীক্ষা না কর্মীদের 'এনার্জি ডোজ'

বৃহস্পতিবার গঙ্গারামপুর স্টেডিয়ামের মাঠে বিজেপির তুলোধনা করেন অভিষেক। তিনি বলেন, বিজেপি নেতারা আনাকে বলেন তোলাবাজ ভাইপো। আমি বলছি তোলাবাজির প্রমাণ দেখান। যদি তা পারেন, তবে এখানে ফাঁসির মঞ্চ করুন, আমি মৃত্যু বরণ করব। কারন আমাদের আদর্শ ক্ষুদিরাম বসু। আমরা প্রাণ দিতে ভয় পায় না। পাশাপাশি, শুভেন্দুকেও নিশান করেন অভিষেক। তিনি বলেন, আমি যেই বলেছি বাড়িতে পদ্মফুট ফোটাতে। তেমনি তাঁর ভাইপোকে বিজেপিতে যোগদান করাল। এঁরা মিরজাফর, বিশ্বাসঘাতক। 

আরও পড়ুন-'করোনা প্রতিরোধে কী ব্যবস্থা প্রশাসনের', গঙ্গাসাগর মেলা নিয়ে রাজ্যের কাছে জানতে চাইল হাইকোর্ট

দলের সাংগঠনিক পরিস্থিতি খতিয়ে দেখতে উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন অভিষেক। জলপাইগুড়ি সহ নানান জায়গায় কর্মী বৈঠক করার পর আজ গঙ্গারামপুরে সভা করেন অভিষেক। বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি বলেন, যদি ক্ষমতা থাকে ,তাহলে মমতারল সরকারের উন্নয়নের রিপোর্ট কার্ড সামনে রাখুন। বহিরাগত কটাক্ষ নিয়ে তিনি বলেন, আমি বাঙালি, ব্রাহ্মণ সন্তান। আমাকে বলছে বহিরাগত। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের সভা থেকে বিজেপিকে কটাক্ষ অভিষেকের।