শুভেন্দুর গড়ে বুধবার তৃণমূলের সভা। বিজেপির সভার পর তৃণমূলের ভারসাম্য ধরে রাখতে কাঁথিতে সভা করবে তৃণমূল কংগ্রেস। এই সভায় উপস্থিত থাকবেন তৃণমূল নেতা তথা সাংসদ সৌগত রায় এবং রাজ্য়ের মন্ত্রী ফিরহাদ হাকিম। যদিও এমন এক সময় এদিকে শিশির অধিকারীর দলে  থাকা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এমনই এক সময়  শারীরিক অসুস্থতার আসতে পারবেন না কাঁথির সভায়, বলে জানিয়েছেন তিনি।

আরও দেখুন, Election Live Update- কাঁথিতে আজ জনসভা সৌগত-ফিরহাদের, পাল্টা চ্যালেঞ্জ দিতে প্রস্তুত শুভেন্দু


শাহ সফরের সাফল্য ঘি-র কাজ করছে ভোট মুখে তৃণমূলের শিবিরে। তৃণমূল সূত্রে খবর, নতুন বছরের শুরুতেই নন্দীগ্রাম এবং কাঁথিতে জনসভা করতে পারেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়। তার আগে বুধবার কাঁথির সভায় থাকছেন তৃণমূল নেতা তথা সাংসদ সৌগত রায় এবং রাজ্য়ের মন্ত্রী ফিরহাদ হাকিম। এই সভায় শুভেন্দু অধিকারীর পরিবারের নেতা এবং সাংসদের উপস্থিতি নিয়ে নজর রাখছে রাজ নৈতিক মহল।

আরও পড়ুন, 'আমরা রেশনের চাল খাই-শুধু ওনার জন্যই মিনিকেট এনেছিলাম', শাহ যেতেই অন্য রূপ বাসুদেব বাউলের


এদিকে বেশ কয়েকদিন ধরেই তৃণমূলে দলীয় কর্মসূচিতে দেখা যায়নি জেলা তৃণমূল সভাপতি শিশির অধিকারীকে। বুধবারের সভায় শারীরিক অসুস্থতার আসতে পারবেন না কাঁথির সভায়, ইতিমধ্য়েই জানিয়েছেন তিনি। তবে পাশাপাশি তিনি জানিয়েছেন বুধবাবের সভার ব্যাপারে তাঁকে কিছুই জানানো হয়নি। আর তাই এই মুহূর্তে  শুভেন্দু-রাজীবের পর সবচেয়ে বড় জল্পনা শিশিরকে নিয়েই রাজনৈতিক মহলে।
 

আরও পড়ুন, গুজব খবরে বিশ্বাস নয়, সঙ্গী হন ফেক নিউজের বিরুদ্ধে এশিয়ানেট নিউজ বাংলার লড়াইয়ে