বিনয় মিশ্রর বাড়িতে সিবিআই হানা নিয়ে বিস্ফোরক অর্জুন সিং। বৃহস্পতিবার কয়লা-গরু পাচার কাণ্ডে তৃণমূলের যুব কংগ্রেসের সভাপতি বিনয় মিশ্রের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। এদিকে তদন্তের পরেই বেপাত্তা হয়ে যান বিনয় মিশ্র। আর এরপরেই বিস্ফোরক মন্তব্য করেন সাংসদ অর্জুন সিং।

 


 

উত্তর ২৪ পরগনার গুমা এলাকায় একটি রক্তদান শিবির এসে বিনয় মিশ্রর বিরুদ্ধে বিস্ফোরক বক্তব্য দিলেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। 'সব তোলাবাজির সঙ্গে যুক্ত আছেন তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্য়ায় তথা ভাইপো।' এবার সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নাম নিতে শোনা যায় অর্জুন সিং -এর গলায়। তিনি আরও জানান, 'বিনয় মিশ্র গরু পাচার,কয়লা পাচার এবং সরকারি আধিকারিকদের ট্রানস্ফার করে টাকা নেন' বলে দাবি করেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্য়ায় জানেন এবং তাঁর মদতে এইসব করছেন তিনি। মিটিংয়ে এবং  তাঁর বাড়িতে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের যাতায়াত করার ছবি পাওয়া যাবে সিসিটিভি ফুটেজে । এবং সমস্ত কিছু জানেন নেত্রী মমতা' বন্দ্যোপাধ্য়ায় এমনটাই দাবি করেন অর্জুন সিং।পাশাপাশি তিনি আরো জানান,' অভিষেক কয়লা কান্ডের সঙ্গে যুক্ত আছে এবং বিদেশে বছরে তিরিশ- চল্লিশ বার যাতায়াত করেন টাকা রাখবার জন্য।' 

 

 

প্রসঙ্গত, কয়লা-গরু পাচারে ইতিমধ্য়েই রাজ্যজুড়ে তল্লাশি চালাচ্ছে সিবিআই। এরই মধ্য়েই একাধিক প্রভাবশালী ব্যক্তিদের নাম উঠে এসেছে। এবার সেই তালিকায় বিনয় মিশ্রের নামও। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা মনে করছে, গরু পাচারের বেআইনি কারবারের টাকা বিনয় মিশ্রের মাধ্য়মে নির্দিষ্ট কয়েকজন প্রভাবশালীর কাছে পৌঁছে যেত। পাশপাশি কয়লা-গরু পাচারে অন্যতম অভিযুক্ত সতীশ কুমারকে জিজ্ঞাসাবাদ করে বিনয় মিশ্রর নাম উঠে আসে। এছাড়াও একাদিক সাক্ষীর বয়ানে এখন কাঠগড়ায় এনে ফেলেছে বিনয়কে বলে জানাল সিবিআই। উল্লেখ্য, তৃণমূলের যুব কংগ্রেসের সভাপতি বিনয় মিশ্র এক্স ক্যাটাগরির সুরক্ষা পান। তবে কয়লা-গরু পাচার কাণ্ডে সিবিআই-র তদন্ত শুরু হতেই বেপাত্তা হয়ে গিয়েছেন তিনি।