রবিবার মোদীর ব্রিগেড-সমাবেশ ঘিরে উৎসাহ তুঙ্গে কলকাতায়। দলে দলে বিজেপি কর্মী সমর্থক ইতিমধ্য়েই কলকাতায় রওনা দিয়েছে। কেউবা আগে ভাগে এসেই শহরে উঠেছেন। এদিন দুপুরে বিমানে কলকাতায় পৌছে কপ্টারে রেসকোর্সে যাবেন মোদী। 

আরও পড়ুন, রবিবার মোদীর সভায় অক্ষয়কুমার, প্রধানমন্ত্রীর বিগ্রেডে সমাবেশে থাকতে পারেন মিঠুনও 

 

 


বিজেপি সূত্রে খবর,  রবিবার বেলা ১১ নাগাদ দিল্লি থেকে বিমানে রওনা দেবেন মোদী। দুপুর ১ টা ২০ মিনিটে কলকাতা পৌছবেন  তিনি। সেখান থেকে ১ টা ২৫ মিনিটে কলাকাতা বিমানবন্দর থেকে কপ্টারে রওনা দেবেন তিনি। ১ টা ৪৫ মিনিটে নামবেন রেসকোর্সের হেলিপ্য়াড ময়দানে।দুপুর দুটো নাগাদ মোদী পৌছবেন ব্রিগেড গ্রাউন্ডে। ব্রিগেডের কর্মসূচি সেরে ৩ টা ৪৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে ফিরে যাবেন তিনি।সেখান থেকে রওনা দেবেন দিল্লি। বিজেপি সূত্রে খবর, শিয়ালদা, সেন্ট্রাল অ্যাভিনিউ এবং হাওড়া এই তিন জায়গা থেকে বড় মিছিল পৌছবে মোদীর ব্রিগেড সমাবেশে। মোদীর সভায়  থাকতে পারেন  অক্ষয়কুমার, মিঠুনও।

 

 

আরও দেখুন, Election Live Update- আজ ময়দানে মুখোমুখি ২, ব্রিগেডে মোদী, ওদিকে শিলিগুড়িতে মহামিছিলে মমতা 

 

 


অপরদিকে, মোদীর সভা উপলক্ষে হ্যাঙ্গার দিয়ে তৈরি হয়েছে মূল মঞ্চ। এখানেই এলইডি দিয়ে তৈরি ভিডিও ওয়াল রয়েছে। মূল মঞ্চের পাশে তৈরি হয়েছে আরও ২টি মঞ্চ। কলকাতার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে লাগানো হয়েছে জায়ান্ট স্ক্রিন। সেখানে প্রধানমন্ত্রী মোদীর ভাষণ শোনানো হবে। এখানেই শেষ নয়, রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশে জন জোয়ার আনতে ৩ টি ট্রেন ভাড়া করেছে বিজেপি। ৩ টি ট্রেন বিশেষ ট্রেনের জন্য ইতিমধ্যেই গেরুয়াশিবির আর্জি জানিয়েছে আইআরসিটিসি-কে। তিনটির মধ্যে আলিপুরদুয়ার মালদহ এবং অন্যটি উত্তরদিনাজপুরের হরিশচন্দ্রপুর থেকে। তবে একদিকে যখন রাজ্য সফরে 'দিদি'র পাড়ায় ব্রিগেডে সমাবেশ করবেন প্রধানমন্ত্রী মোদী, ঠিক তখন শিলিগুড়িতে মহামিছিলে মমতা। রবিবারই শিলিগুড়িতে তৃণমূলের মহিলা কর্মীদের একমিছিলে পা মেলাবেন মুখ্যমন্ত্রী। তবে এদিন কলকাতায় মমতা না থাকলেও মোদী যে রাস্তা দিয়ে ঢুকবেন শহরে, সেই সব রাস্তা তৃণমূলের পতাকায় মুড়ে ফেলা হয়েছে।