সকাল থেকে বাংলার ৪ জেলার ৩০ আসনে চলছে ভোট গ্রহণ। দ্বিতীয় দফার ভোটে সব থেকে হাই প্রোফাইল আসন নন্দীগ্রামের দিকে নজর রয়েছে গোটা দেশের। সকাল থেকেই নন্দীগ্রামের বিভিন্ন জায়গা থেকে মিলেছে বিক্ষিপ্ত অশান্তির খবর। কোথাও বিজেপি কর্মীর রহস্য মৃত্যু ঘিরে তৈরি হয়েছে চাঞ্চল্য। বাড়ি থেকে উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ। কোথাও আবার তৃণমূল এজেন্টরা বুথ থেকে বাড়ি ফেরত চলে এসেছে। অভিযোগ ভয় দেখাচ্ছে বিজেপি।

এই পরিস্থিতিতে সকাল থেকেই নন্দীগ্রামের বুথে বুথে ঘুরে বেড়াচ্ছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। ঘুরে দেখছেন সব জায়গায় ভোট ঠিকঠাক হচ্ছে কিনা। কিন্তু ভোটের দিনও বিক্ষোভের মুখে পড়তে হল শুভেন্দু অধিকারীকে। নন্দীগ্রামের বুথে বুথে ঘোড়ার সময় রানিচকে শুভেন্দু অধিকারীর গাড়ির সামনে বিক্ষোভ দেখায় এক দল জনতা। ঘটনায় সাময়িক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। বেশ কিছুক্ষণ ধরে চলে বিক্ষোভ। শুভেন্দু অধিকারী গাড়ির ভিতর থাকায় কোনও অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়নি।

পরে বিক্ষোভ থেকে বেরিয়ে আসার পর সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু অধিকারী। জানান, এই সব বিক্ষোভ দেখার অভ্যেস আমার রয়েছে। ২ মে পর্যন্তই চলবে এই সব বিক্ষোভ। আর নন্দীগগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হারছেন বলেও জানান বিজেপি প্রার্তী। শেখ সুফিয়ান মডেলল ফে  করে গিয়েছে বলেও কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। বিজেপি কর্মীর মৃত্যু আত্মহত্যা না আত্ম্যহত্যায় প্ররোচনা দেওয়া হয়েছিল তার তদন্দের দাবি জানান শুভেন্দু অধিকারী।