'রাজ্যে চৈত্র সেল চলছে',তৃণমূলের সভার দিনেই কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। কারণ ইতিমধ্যে রাজ্য-রাজনীতির পরিবর্তন দেখে বিজেপি যোগদান করেছেন অনেকেই। এমন অবস্থায় দিলীপ সোজা তোপ দাগলেন তৃণমূলকে।  পাশাপশি দ্বাদশ শ্রেণীতে ট্য়াবের বদলে ১০ হাজার টাকা দেওয়া নিয়েও রাজ্য সরকারকে আক্রমণ করতে ছাড়েননি রাজ্য় বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

আরও দেখুন, Election Live Update- কাঁথিতে আজ জনসভা সৌগত-ফিরহাদের, পাল্টা চ্যালেঞ্জ দিতে প্রস্তুত শুভেন্দু


সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীর খাস তালুকে টিএমসি রেলি করা নিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন, রাজ্যে চৈত্র সেল চলছে। যেভাবে গুদাম জাত খারাপ হওয়া দ্রব্য বাইরে বের করে চৈত্র মাসে বিক্রি করা হয়, ঠিক তেমনিভাবে 'তৃণমূলের গুদামে যারা পড়েছিল তাঁদের নিয়ে রেলি করা হচ্ছে।' এখন তৃণমূল কংগ্রেসে কেউ নেই। এইসব সভাগুলোতে পরিষ্কার হয়ে গেছে।' এখানেই শেষ নয়, অপরদিকে  দ্বাদশ শ্রেণীতে ট্য়াবের বদলে ১০ হাজার টাকা দেওয়া নিয়ে কথা তুলেছেন, কটাক্ষ করেছেন রাজ্য সরকারকে। তিনি বলেছেন, 'ওই পড়ুয়াদের তালিকায় নেতাদের ছেলেদের নাম ঢোকানো হচ্ছে। আমফানের মতোই এখানেও দুর্ণীতি হবে। কাটমানি যাবে ইলেকশনে ফান্ডে।'

 

আরও পড়ুন, অপেক্ষা শেষ, আজই 'বিশেষ যাত্রী' নিয়ে মেট্রো ছুটবে দক্ষিণেশ্বর

 

এদিকে, বেফাঁস মন্তব্য়ের জন্য রাজ্য কমিটির পক্ষ থেকে সায়ন্তন বসু সহ বেশ কয়েকজনকে শোকজ করা হয়েছে। তারা বাইরে যা স্টেটমেন্ট দিয়েছে তা পার্টির ডিসিপ্লিনের বাইরে সেই কারণে শোকজ করা হয়েছে এবং শোকজের জবাব দিয়েছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করেছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন, 'আমরা রেশনের চাল খাই-শুধু ওনার জন্যই মিনিকেট এনেছিলাম', শাহ যেতেই অন্য রূপ বাসুদেব বাউলের