'যত কালো রঙের গাড়ি সব কালো টাকায় কেনা,মে মাসের পর সব নিলাম করব,দিদিমনির সবুজ সাথীর সাইকেল করে বাজার যেতে হবে' হুমকির সুরে এমনটাই জানালেন নিউটাউনের আকন্দকেশরীতে চা চক্রে এসে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।তৃণমূল,সিপিএম এবং কংগ্রেস থেকে শতাধিক কর্মী বিজেপির রাজ্য সভাপতির হাত থেকে দলীয় পতাকা নিয়ে বিজেপিতে যোগদান করলেন।

আরও পড়ুন, সল্টলেকে আন্দোলনরত টেট উত্তীর্ণদের উপর 'পুলিশি হানা', স্মারকলিপি জমা পড়ল শিক্ষামন্ত্রীর কাছে

 

 


শতাধিক কর্মীর বিজেপিতে যোগদান

বৃহস্পতিবার  সকালে নিউটাউনের টেকনো সিটি থানা এলাকার আকন্দকেশরীর খেলার মাঠে চা চক্রের আয়োজন করা হয়েছিল বিজেপির পক্ষ থেকে। চা চক্রে যোগ দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। চা চক্রের অনুষ্ঠানে কয়েকশো মানুষের ভিড় লক্ষ করা যায়। রীতি মতো চা চক্রের আড্ডা থেকে এক প্রকার জনসভায় পরিণত হয়। চা চক্রের মঞ্চে তৃণমূল,সিপিএম এবং কংগ্রেস থেকে শতাধিক কর্মী বিজেপিতে যোগদান করলেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

 

আরও পড়ুন, চালুর আগেই সমস্যা, মাজেরহাট ব্রিজে নয়া ট্রাফিক নির্দেশিকা জারি করল কলকাতা পুলিশ


'দিদিমনির সবুজ সাথীর সাইকেল করে বাজার যেতে হবে, মে মাসের পর সব নিলাম করব''


বৃহস্পতিবার চা চক্রের মঞ্চ থেকে রাজ্য সরকারের সমালোচনা করেন দিলীপ ঘোষ। বাম সরকার থেকে বর্তমান রাজ্য সরকারে দুর্নীতি চলছে এমনটাই শোনা গেল তাঁর ভাষণে। 'এখন বড় বড় নেতাদের বড় বড় বাড়ি হয়েছে। নীল সাদা বাড়ি। টাকা কোথা থেকে এল, গাছ লাগিয়েছে। সব ঝাড়া টাকায়। পঞ্চায়েতের টাকা নাহলে সিন্ডিকেটের টাকায়। দিদিমনির নীল সাদা রঙের বাড়ি করে বেঁচে যাবেন নাকি। এই বড় বড় বাড়ি আর গাড়ি ভোগ করতে দেব না মে মাসের পর। নাম লিস্ট করুন। সব স্করপিও গাড়ি কালো কালো রঙ। যত কালো রঙের গাড়ি সব কালো টাকায় কেনা। মে মাসের পর সব নিলাম করব দেখে রাখুন কে কোনটা নেবেন। কেউ গাড়ি ভোগ করতে পারবেন না। সব সাইকেল কিনে করে ঘুরতে হবে। দিদিমনির সবুজ সাথীর সাইকেল করে বাজার যেতে হবে, গাড়ি করে যেতে দেব না।' এভাবেই হুমকির সুর ছড়িয়ে গোটা ভাষণ দেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।