রবিবার প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে উপস্থিত থাকছেন না মুখ্যমন্ত্রীর। গত ২৩ জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়ালে শেষবার পাশাপাশি দেখা গিয়েছিল মোদী-মমতাকে। হলদিয়া পেট্রোক্যামিক্যালসের নতুন প্রকল্পের শিলান্যাস অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু, নবান্নের তরফে জানিয়ে দেওয়া হয়েছে মোদীর ওই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন না মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন-মোদী সফরের দিনেই BJP-র প্রস্তুতি সভায় হামলা, আহত ৫-আশঙ্কা জনক ২, কাঠগড়ায় তৃণমূল

এরপরই, মোদীর অনুষ্ঠানে মমতার অনুপস্থিতি নিয়ে কটাক্ষ করলেন বিজেপির শীর্ষ নেতারা। মুখ্যমন্ত্রীকে নিশানা ট্যুইটে খোঁচা দেন রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক অমিত মালব্য। হলদিয়ায় ৪ হাজার ৭০০ কোটি টাকার প্রকল্পে রাজ্যের শিল্পান্নোয়ন হবে বলে জানালেন তিনি। একইসঙ্গে, হলদিয়ায় মুখ্যমন্ত্রীর অনুপস্থিতিকে মমতার বিদায় বেলার প্রস্তুতি বলে কটাক্ষ করেছেন এই বিজেপি নেতা।

 

 


হলদিয়ায় সরকারি অনুষ্ঠানের পাশাপাশি একটি রাজনৈতিক সমাবেশে উপস্থিত থাকবেন মোদী। প্রধানমন্ত্রীর সভায় যাওয়ার জন্য  প্রস্তুতিতে ভাঙচুর চালানোর অভিযোগ উঠে তৃণমূলের বিরুদ্ধে। প্রধানমন্ত্রী ছবি লাগানো ফ্লেক্স, কার্টআউট ছিঁড়ে ফেলা হয়েছে। মোদীর অনুষ্ঠানের আগে মোদীর ছবি লাগানো ব্যানার ছেঁড়ার তীব্র বিরোধিতা করেছে বিজেপি। ভাঙচুর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাত রয়েছে বলে অভিযোগ।