'ভোটার লিস্টে রোহিঙ্গাদের নাম ঢুকিয়েছে তৃণমূল', বিজেপির ভোট প্রস্তুতির সাংগঠনিক বৈঠকে এমনটাই অভিযোগ তুললেন শুভেন্দু অধিকারী। বিজেপির এই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং সর্ব-ভারতীয় সহ সভাপতি মুকুল রায়, কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। যদিও অভিযোগ মানতে নারাজ তৃণমূলের সচেতক কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, আজ ময়দানে মুখোমুখি ২, একদিকে নন্দীগ্রামে মমতার জনসভা, অন্যদিকে কলকাতায় পদ্ম ফোঁটাবে শুভেন্দু 

 

 

কলকাতার আইসিসিআর-এ রবিবার বিজেপির ভোট প্রস্তুতির সাংগঠনিক বৈঠক হয়। বিজেপি সূত্রে খবর, সেখানেই শুভেন্দু অভিযোগ তোলেন, তৃণমূলের পক্ষ থেকে বিধানসভা কেন্দ্র পিছু রোহিঙ্গা-সহ অসংখ্য অবৈধ ভোটারের নামের তালিকা তৈরি করে নবান্নে পাঠানো হয়েছে। সেখান থেকে সেগুলি পাঠানো হয়েছে জেলা শাসকের কাছে। এরপর সংশ্লিষ্ট বিধানসভার ভোটার তালিকায় ঢুকেছে। এই অভিযোগ করে শুভেন্দু বৈঠকে বলেন, ওই সকল অবৈধ ভোটারের নাম ভোটার তালিকার থেকে বাদ দিতে  নির্বাচন কমিশনের কাছে দরবার করা উচিত। বিজেপির এই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং সর্ব-ভারতীয় সহ সভাপতি মুকুল রায়, কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন, অমিত মালব্য সহ আরও অনেকে।

আরও পড়ুন, লড়াইটা তৃণমূল বনাম বিজেপি নয়, মমতার বিরুদ্ধে শুভেন্দুর সরাসরি চ্যালেঞ্জ  

 

 

অপরদিকে, শুভেন্দুর আনা ওই অভিযোগকে উড়িয়ে দিয়ে লোকসভায় তৃণমূলের সচেতক কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, এসব অবাস্তব, আজগুবি অভিযোগ। ভোটার তালিকা সংক্রান্ত সব কাজ করে কমিশন। তাই সেই বিষয়ে দায়িত্ব নির্বাচন কমিশনেরই। বিজেপি রাজনৈতিক লড়াইয়ে পারবে না বুঝতে পেরে এই সব মিথ্য়ে প্রচার করছে।