এতদিন নিজের গড় দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম অথবা অন্যান্য জেলা থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সরাসরি আক্রমণ শানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। দুর্নীতি,বেকার সমস্যা,স্বজনপোষণ সহ একাধিক ইস্যুতে তার পুরোনো দল ও রাজ্য সরকারের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শুভেন্দু অধিকারী। এবার আর অন্যত্র নয়, সরাসরি মুখ্যমন্ত্রীর গড়ে রোড শো ও সভা করতে চলেছেন শুভেন্দু সহ বিজেপি শীর্ষ নেতৃত্ব। 

বিজেপির ঘোষিত কর্মসূচি অনুযায়ী সোমবার দক্ষিণ কলকাতায় রোড শো ও সভা করবে বিজেপি। তবে রোড শো ও সভার স্থল হিসেবে দক্ষিণ কলকাতায় কার্যত মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরকেই বেছে নিয়েছে পদ্ম শিবির। সোমবার দুপুর ২ টো ৩০ মিনিটে টালিগঞ্জ থেকে শুরু হবে বিজেপির ব়্যালি। উপস্থিত থাকবেন শুভেন্দু অধিকারী, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। টালিগঞ্জ থেকে শুরু হয়ে রোড শো শেষ হবে রাসবিহারিতে। সেখানেই সভা  করবেবৃ বিজেপি নেতৃত্ব। এরল আগে বারাকপুরের সভা থেকে হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফোটানোর হুঙ্কার দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এবার মমতার ঘরে দাঁড়িয়ে নিজের আক্রমণের সুর আরও কতটা সপ্তমে নিয়ে যান বিজেপি নেতৃত্ব সেটাই দেখার।

অপরদিকে, আগামি কাল দক্ষিণ ২৪ পরগনায় ফের বিজেপির হয়ে কর্মসূচিতে অংশ গ্রহণ করতে চলেছেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় ও নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এর আগে গোলপার্কের সভা থেকে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দেগেছিলেন কলকাতার প্রাক্তন মেয়র। এবার দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থেকে নিবারন দত্ত রোড পর্যন্ত ব়্যালি করার কথা রয়েছে তাদের। সই রোড শো যদি তাড়াতাড়া শেষ হয়ে যায়, তাহলে দক্ষিণ কলকাতায় বিজেপির ব়্যালি না হলেও, সভায় যোগ দেওয়ার কথা রয়েছে শোভন -বৈশাখী।