বাংলায় প্রথম দফা ভোটের আগে শেষ দিনের প্রচারে সাইক্লোন তুলল বিজেপি। অমিত সাহের একাধিক সভা, মমিঠুন চক্রবর্তীর একাধিক রোড শো, থেকে রাজনাথ সিংয়ের সভা বাদ গেল না কোনও কিছুই। এদিন রাজ্যে বিজেপি হয়ে প্রচারে এসেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও কেকেআরের ২ বারের আইপিএল জয়ী অধিনায়ক, বর্তমানে দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। একাধিক সভা ও ব়্যালি থেকে রাজ্যসরসার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলোধনা করলেন গম্ভীর।

"

বিজেপি প্রার্থীদের হয়ে বৃহস্পতিবার জেলায় জেলায় প্রচার সারলেন গৌতম গম্ভীর। পশ্চিম মেদিনীপুরের দাঁতন, বাঁকুড়ার সোনামুখি এবং হুগলির চুঁচুড়ায় সভায় যোগ দিলেন প্রাক্তন এই ক্রিকেটার। বাঁকুড়ায় সোনামুখীতে রোড শো করেন গৌতম গম্ভীর।  একইসঙ্গে তৃণমূল  সরকার ও মতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে গম্ভীর বললেন, 'বাংলার মানুষের এই উৎসাহ দেখে বোঝা যাচ্ছে যে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন ২ রা মে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবে। বাংলা সোনার বাংলা হবে। এবার ২০০-র বেশি আসনে জিতবে বিজেপি। তৃণমূল কংগ্রেসের খেলা এবার শেষ হবে।'

"

এছাড়া বহিরাগত ইস্যুতেও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন গৌতম গম্ভীর। বলেন,'কেকেআর খেলার সুবাদে বাংলা আমার ঘর। এখানের মানুষের কাছ থেকে এত ভালোবাসা পেয়েছি যা ভোলার নয়। ফলে আমি বহিরগত নয়, ঘরে ফেরত এসেছি।'এদিন গৌতম গম্ভীরের সবকটি সভা ও ব়্যালিতেই সাধারণ মানুষের উপচে পড়া ভিড় ছিল। একে বিজেপি নেতা, তারউপর কেকেআরকে ২ বার আইপিএল এনে দেওয়া ও দেশের দুটি বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা প্রাক্তন ক্রিকেটারকে দেখার জন্য মানুষের উৎসাহ ছিল তুঙ্গে।