ফের রাীজনৈতিক হিংসা অভিযোগ। এবার ঘটনাস্থল মালদা। বিজেপি কর্মীকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠলো তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে ঘটনাটি ঘটেছে মোথাবাড়ি থানার চন্ডিপুর এলাকায়।গুরুতর জখম  উদয় মন্ডল নামে ওই বিজেপি কর্মী।  তার বাঁ পায়ে গুলি লেগেছে। তাকে চিকিৎসার জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ওই বিজেপি কর্মীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসকেরা। 

মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের দুটি গ্রাম পঞ্চায়েতের পাঁচটি বুথের নির্বাচনী দায়িত্বে ছিলেন উদয় মণ্ডল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বিকেলে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে নিজের ভুট্টার জমি দেখতে গিয়েছিলেন বিজেপি নেতা উদয় মন্ডল। সেই সময় স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতী ছবিলাল মন্ডল তার দলবল এই হামলা চালিয়েছে বলে অভিযোগ। তাকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। তা লক্ষ্যভ্রষ্ট হয়ে পায়ে লাগে। যদিও শাসক দলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

আহত বিজেপি নেতার এক দাদা উপেন মন্ডল বলেন, বিজেপি করার জন্য দীর্ঘদিন ধরেই এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদেরকে চাপ দিচ্ছিল দল ছাড়ার জন্য । রাজনৈতিক শত্রুতার কারণে এদিন ভাইয়ের উপর হামলা চালিয়েছে এলাকারই তৃণমূল আশ্রিত দিষ্কৃতীরা। বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাপাতালে চিকিৎসা চলছে উদয় মণ্ডলের। ঘটনার .তদন্ত শুরু করেছে পুলিস। নির্বাচনের আগে বিজেপি নেতার গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় রাজনৈতিক উত্তাপ বেড়েছে মালদা জেলায়।