হাওড়ায় ডুমুর জেলায় রবিবার জনসভা এবং যোগদান মেলা। ভার্চুয়ালি জনসভায় উপস্থিত থাকছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। উপস্থিত থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানি এবং রাজ্য বিজেপির শীর্ষ নের্তৃত্ব।

আরও পড়ুন, আজ রাজ্য জুড়ে টেট পরীক্ষা, এদিকে মেট্রো পরিষেবা বন্ধ থাকছে এই স্টেশনে 

 

 


জানা গিয়েছে, বেলা ১১টার পরেই এই সভা শুরু হওয়ার কথা। সভার শেষ মুহূর্তের প্রস্তুতি শেষের পথে। দলীয় পতাকা-ব্য়ানারে ডেকেছে ময়দান চত্বর এলাকা। মোদী এবং শুভেন্দুর পাশপাশি ডুমুর জেলায় ময়দান এলাকায় হোর্ডিং পড়েছে রাজীব বন্দ্য়োপাধ্যায়েরও। প্রসঙ্গত, দিল্লিতে বিদেশি দূতাবাসের সামনে বিস্ফোরণের কারণে অমিত শাহ-র বাংলা সফর বাতিল হওয়ায় শনিবার বিশেষ বিমানে করে শনিবার অমিত শাহ-র বাস ভবনে গিয়ে যোগ দিয়েছেন তৃণমূলের রাজীব বন্দ্য়োপাধ্য়ায়, প্রবীর ঘোষাল, বৈশাখী বন্দ্য়োপাধ্যায়, রথীন চক্রবর্তী এবং রুদ্রনীল ঘোষ। আর তার চব্বিশ ঘন্টার মধ্য়েই রবিবার ভার্চুয়ালে  বাংলায় জনসভা করবেন অমিত শাহ। স্বাভাবিকভাবেই এই সভায় শনিবারে ৫ হেভিওয়েটের বিজেপি যোগদানের পর গুরুত্বপূর্ণ কিছু বার্তা উঠে আসবে বলে অপেক্ষায় রাজ্যবাসী। 

আরও পড়ুন, আজই হাসপাতাল থেকে ছুটি সৌরভের, মহারাজের বাড়ি ফেরার অপেক্ষায় শহর কলকাতা 

 

 


অপরদিকে এমন একসময় দলের একের পর এক হেভিওয়েট নেতা-মন্ত্রী বিয়োগে নিজেদের ক্ষতিগ্রস্থ জমি পুনঃরুদ্ধারে মাঠে নেমেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় এবং পিকে। প্রয়োজনীয় রদবদল করা থেকে দলের শীর্ষ নের্তৃত্বকে পরামর্শ দেওয়া সবই চলছে জোরকদমে। উনিশের লোকসভা ভোটের চিত্র আবার যাতে না ফিরে আসে তার জন্য একুশের নির্বাচনে উত্তরবঙ্গকে বাড়তি গুরুত্ব দিচ্ছে তৃণমূল।