আর কয়েক মাস পরেই বাংলায় বিধানসভা নির্বাচন। আগামী ফেব্রুয়ারি মাসেই নির্বাচন কমিশন নির্ঘণ্ট প্রকাশ করতে পারে বলে ইঙ্গিত মিলেছে। এই পরিস্থিতিতে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করলেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্য়ায়। বৃহস্পতিবার সন্ধায় রাজভবনে হাজির হন মুখ্যসচিব।

আরও পড়ুন-বাগবাজার অগ্নিকাণ্ডে বিস্ফোরক অভিযোগ, 'আগুন লাগানোর নেপথ্যে তৃণমূল', দাবি সায়ন্তনের

রাজভবনে গিয়ে প্রায় এক ঘণ্টারও বেশি রাজ্যপালের সঙ্গে আলোচনা করেন মুখ্যসচিব আলাপন। বৈঠক শেষে সেই সাক্ষাতের ভিডিও ও ছবি নিজেই ট্যুইট করেন রাজ্যপাল। তবে তাঁদের মধ্য়ে কী আলোচনা হয়েছে। তা অবশ্য ট্যুইটে জানাননি রাজ্যপাল। তবে বিশ্ববাংলার লোগো লাগানো একটি ব্যাগে রাজ্যপালকে উপহার হিসেবে কিছু দিয়েছেন মুখ্যসচিব। ধনখড়ের পোস্ট করা ভিডিও দেখে এমনই অনুমান করা হচ্ছে। সেই উপহারটি হাসি মুখে গ্রহণ করেছেন রাজ্যপাল।

 

 

আরও পড়ুন-২৪ ঘণ্টায় পরপর ৩ জনের মৃত্য়ু, বিশ্বকর্মার বাহনকে তুষ্ট করতে 'হাতিবুড়ির' পুজো

সূত্রের খবর, একুশের নির্বাচনের আগে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মুখ্যসচিবকে তলব করেছিলেন রাজ্যপাল। তার আগে রাজ্য প্রশাসন কী ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে, তা জানতেই মুখ্যসচিবকে তলব করেছিলেন ধনখড়। বিধানসভা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে কী ব্যবস্থা নেওয়া হয়েছে সরকারের তরফে। তা মুখ্যসচিবের কাছে জানতে চেয়েছেন রাজ্যপাল।