'খেলা হবে', অভিষেকের বাড়ি সিবিআই এর হানা পড়তেই বিজেপিকে আক্রমণ মমতার। অভিষেক বন্দ্য়োপাধ্য়ায় বাড়িতে কয়লা পাচার নিয়ে নোটিশ দিয়েছে সিবিআই। এদিকে এরপরেই নাম না করে বিজেপিকে আক্রমণ করেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। 

 

 

রবিবার ভাষাদিবসের মঞ্চে নাম না করে বিজেপিকে আক্রমণ করেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। বারংবার তিনি মনে করিয়ে দেন বাংলা ভাষা তাঁর অনুপ্রেরণা। রাজ্যের নাম সহ সব কিছুই বাংলা ভাষাতে হোক, ইচ্ছাপ্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন, কথায় ভাষাটা বাংলা। আমায় শিখিয়েছে বাঘের বাচ্চার মতো লড়বি। বন্দুকের সামনে লড়াই করেছি।' এরপরই মুখ্যমন্ত্রী আক্রমনাত্বকভাবে বলেন, আসুন না একেবারে দেখি ২১ শে চ্যালেঞ্জ হোক। একটাই খেলা হবে। আমি হব গোলরক্ষক। আমাকে ধমকে চমকে লাভ হবে না। যতক্ষণ দেহে প্রাণ আছে ভয় পাব না। আমাদের মেরুদন্ড ভেঙে দেওয়া অতো সহজ নয়। আমায় জেলে পাঠালে, আমি জেল থেকে ডাক দেব বঙ্গ বন্ধুর মতো জয় বাংলা।আমায় হারাতে পারবে না।'

 

 

প্রসঙ্গত, রবিবার অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের বাড়িতে নোটিশ দিয়েছে সিবিআই। সূত্রের খবর,  তাঁকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। যার জেরে রবিবার থেকেই বাড়ির সামনে বাড়িয়ে দেওয়া হয়েছে পুলিশি নিরাপত্তা। কয়লাকাণ্ডে বিনয় মিশ্র  নাম উঠে এসেছে। আর সেই বিনয় মিশ্রর সঙ্গেই অভিষেকের যোগ থাকার তথ্য উঠে এসেছে সিবিআই এর হাতে। অভিষেকের দুটি অ্যাকাউন্টে টাকা লেনদেনের তথ্য মিলিছে। জানা গিয়েছে, ওই দুটি অ্যাকাউন্ট তাঁর স্ত্রী এবং শ্যালিকার। এর মধ্যে একটি লন্ডন এবং অপরটি ব্যাঙ্ককের। আর এই তথ্য উঠে আসার সঙ্গে শ্রীরামপুরের এক চার্টার্ড অ্যাকাউন্টের খবর মিলেছে। বিনয় ঘনিষ্ঠ এই নিরাজ সিং নামে এক ব্যাক্তি এই অ্যাকাউন্টে টাকা ফেলতেন।এদিকে সামনেই ২০২১ এর বিধান সভা নির্বাচন । আর তার আগেই অভিষেকের বাড়িতে সিবিআই এর নোটিশের ফলে কার্যত চাপের মুখে তৃণমূল।