রাজ্য-রাজনীতিতে বিতর্কে শিরোনামে এই মুহূর্তে শুভেন্দু। মূলত শুভেন্দু অধিকারী এখনও অবধি নিজের অবস্থান খোলসা না করলেও তিনি যে তৃণমূলে থাকছেন না, এমনটাই ধরে নিয়েছে দল। সোমবার এই প্রেক্ষিতেই জনসভা করতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। শুভেন্দুকে নিয়ে কী বার্তা দেবেন তিনি, অপেক্ষায় সারা বাংলা।

আরও পড়ুন, 'বিজেপি-তেই আসবেন শুভেন্দু', মুকুলের মন্তব্যে জল্পনা তুঙ্গে, অপ্রিয় সত্যি অতীনের মুখেও 

 

সাজো সাজো রব পুরো শহর জুড়ে

সূত্রের খবর, রবিবার সন্ধেতেই পশ্চিম মেদিনীপুর পৌছে গিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। তার আগে রবিবার বিকেলে মেদিনীপুর কলেজ-কলেজিয়েট স্কুল মাঠে প্রস্তুতি ঘুরে দেখে নেন সর্বভারতীয় সভাপতি সুব্রত বক্সি। জেলা নের্তৃত্বের সঙ্গে আলোচনা করেন তিনি। এর মধ্য়েই পতাকা-ব্যানার, হোর্ডিং-এ সাজো সাজো রব পুরো শহর জুড়ে। শক্তিশালী করা হয়েছে পুলিশি নিরাপত্তা। 

আরও পড়ুন, 'কিছু পচা আম ঝরে পড়ছে', দিলীপকে পাল্টা আক্রমণ ফিরহাদের

 

প্রতিবারের মতো মমতার সঙ্গে শুভেন্দুর কোনও ব্যানারই নেই মেদিনীপুরে

অপরদিকে, শুভেন্দু অধিকারী মন্ত্রিসভা থেকে পদত্যাগের পর মমতা বন্দ্য়োপাধ্য়ায় এখনও কিছু প্রতিক্রিয়া দেননি। যদিও শুভেন্দুর সঙ্গে যে মুখ্যমন্ত্রী দূরত্ব বাড়িয়ে দিয়েছেন, তেমনই চাপানউতোর চলছে রাজনৈতিক মহলে। উল্লেখ্য, এর আগে জেলার প্রতিটি সভায় মুখ্যমন্ত্রীর পাশপাশি শুভেন্দু অধিকারীর ব্যানার দেখা যেত। এবার তাও নেই। সুতরাং মেদিনীপুরের সভা থেকে যে বিতর্কের ঝড় শক্তিশালী হবে তা বলার অপেক্ষা রাখে না।