অভিনেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ এনেছিলেন প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। এর তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। অভিনেত্রীকে হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি করেন তৃণমূল নেত্রী। প্রকাশ্য জনসভায় বিজেপির বিরুদ্ধে বিষোদগার হয়েছিলেন। এই অবস্থায় অভিনেত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করলেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ। তার জেরে বিতর্ক শুরু হয়েছে। বিজেপির নেতার এই বিতর্কিত মন্তব্যের কারনে তাঁকে মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী সায়নী ঘোষ।

আরও পড়ুন-বদলির পরই ইস্তফা, পদত্যাগ করলেন পুলিশ কমিশনার, তাহলে কি রাজনীতিতে পা হুমায়ুনের

বুধবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে সভায় অভিনেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন, ''দক্ষিণ কলকাতার কিছু ফিল্ম আর্টিস্ট যাঁরা শুধু মুখ্যমন্ত্রীর কাছ থেকে ২ লক্ষ টাকা করে সালারি পান। তাঁরা বলছেন, শিব মন্দিরে যে শিবলিঙ্গ থাকে তাতে কন্ডোম পরিয়ে শিবপুজো করা হোক। দেবী সরস্বতীকে যৌনকর্মী বলছেন সায়নী ঘোষ। যারা শিবলিঙ্গ বা মা মনসাকে আপমান করে, তাঁরাই আসলে যৌনকর্মী''। 

আরও পড়ুন-বিধায়ক পদ ছাড়ার পর তৃণমূলের সঙ্গেও সম্পর্ক শেষ, অমিত সফরের আগে কী ইঙ্গিত রাজীবের

বিজেপি নেতা সৌমিত্র খাঁয়ের এই মন্তব্যের পরই সরব হন অভিনেত্রী সায়নী ঘোষ। সোশ্যাল মিডিয়ায় সৌমিত্র খাঁকে মোক্ষম জবাব দিয়েছেন তিনি। ''রাগে, শোকে আপনার ভারসাম্য হারানোটা স্বাভাবিক। আমি সব পোশাকেই সম্মান করি। ফলত, আপনি আমাকে বিশেষ ছোট করতে পারলেন না। তবে আপনি নিজে অনেকটা ছোট হলেন। মহিলাদের সন্মান করা আপনাদের রক্তে নেই। এমনকি, আপনার পরিবারের প্রাক্তন একজন এই অভিযোগ করেছিলেন। আর আপনি এই কথাগুলো বলে সেটা আরও পরিষ্কার করে দিচ্ছেন''।