বুধবার সকালে দুই ছেলেকে আদালতে তোলার পর রাকেশ সিংকেও তোলা হয় আদালতে। পুলিশের গাড়ি থেকে নামতেই একমুহূর্তে সংবাদ মাধ্যমের সামনে থেকে রাকেশ সরিয়ে নিয়ে কোলাপসিবল গেট বন্ধ করে দেওয়া হয়। রাকেশ সিংকে গ্রেফতারের পর 'চিনি না' বলে উল্লেখ করেন ফিরহাদ।

 
এদিন রাকেশ সিংকে তোলা হয়েছে আদালতে। পুলিশের গাড়ি থেকে নামতেই একমুহূর্তে সংবাদ মাধ্যমের সামনে থেকে রাকেশ সরিয়ে নিয়ে কোলাপসিবল গেট বন্ধ করে দেওয়া হয়। তারই মাঝে রাকেশ বলেন, মমতা বন্দ্য়োপাধ্যায়ের পুলিশ, অভিষেকের দাদাগিরি চলবে না।' কুণালকেও নিশানা করেন রাকেশ।  'রাকেশ সিং কে বা তার সম্পর্কে কোন কিছু আমার জানা নেই। উনি বিগত নির্বাচনে আমার বিরুদ্ধে দাঁড়িয়ে ছিলেন এটুকুই জানি,' রাকেশ সিংয়ের গ্রেপ্তার প্রসঙ্গে এমনটাই জানালেন রাজ্যের পুরো ও নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম।তিনি আরও বলেন, 'প্রকৃত দোষীদের আড়াল করা হচ্ছে। তাঁরা সব বিজেপিতে গিয়ে যোগদান করছে। ভোটের আগে প্রতিবার এভাবে আক্রমণ করা হয়।'

 

 ফিরহাদ হাকিম আরও জানিয়েছেন, 'আইন আইনের পথেই চলছে এ রাজ্যে। একটা করে নির্বাচন আসে বিজেপি এর পক্ষ থেকে একটা করে থিম রচনা করা হয়। আগের নির্বাচনে ওরা নারোদা সারদা থিম এনেছিল। এবার কয়লা ও গরুর  থিম নিয়ে এসেছে। এ রাজ্যের মানুষ এত বোকা নয়।পাঁচ বছর হয়ে গেল নারদা সারদার তদন্ত হলো,তবু কেন কোনও ব্যবস্থা এখনও পর্যন্ত  নিতে পারেনি ওরা। বাংলার মানুষ এর জবাব দেবে',জানালেন ফিরহাদ।