শনিবার জেপি নাড্ডার বাংলা সফর ঘিরে সরগরম থাকল রাজ্য রাজনীতি। মালদহ থেকে নবদ্বীপ দুই জায়গা থেকে একযোগে আক্রমণের নিশানা করলেন মুখ্যমন্ত্রী। রাজ্যে নারী নির্যাতনের অভিযোগ তুলে কাঠগড়ায় তোলেন শাসকদলকে। অন্যদিকে, অভিষেক বন্দ্যোপাধায়কেও নিশানা করেন নাড্ডা। তৃণমূল সরকারের বিদায়ঘণ্টা বেজে গিয়েছে বলে দাবি করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

আরও পড়ুন-শোভন-বৈশাখী জুটিকে ঝাঁটা-জুতো-কালো পতাকা, বিজেপির রোড শোয়ে নাম জড়াল তৃণমূলের

মুখ্যমন্ত্রীকে নিশানা করে মুখ্যমন্ত্রী বলেন, ''আয়ুষ্মান ভারত হবে না বলেছেন বাংলার মুখ্যমন্ত্রী। রাজ্যের এক লক্ষ মানুষ এই প্রকল্পের সুবিধা পাবেন। কিন্তু তাঁদের সেই সুবিধা থেকে বঞ্চিত করা হয়েছে। মুখ্যমন্ত্রী চাননা, বাংলার কৃষকরা এই সুযোগ পান। তিনি আরও বলেন, এটা তোলাবাজির সরকার। ভাইপো, পিসি দুজনকেই বিদায় নিতে হবে। আমার উপর যদি আক্রমণ হয়, তাহলে সাধারণ মানুষের তো হবেই''। 

সাহাপুর মাঠে কৃষকদের সঙ্গে মধ্য়াহ্নভোজন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জেপি নাড্ডা। মাঠে বসে ৩৬ জন কৃষকের সঙ্গে খিচুড়ি, পালং শাক, চাটনি, নানা পদ দিয়ে দুপুরের খাবার সারেন জেপি নাড্ডা সহ দিলীপ ঘোষরা। এরপর, মালদহের ফোয়ারা মোড় থেকে রবীন্দ্র মূর্তি পর্যন্ত রোড শো করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। নাড্ডার এই রোড শো ঘিরে প্রচুর মানুষের সমাগম হয়। এক কিলোমিটার পথ অতিক্রম করতে দীর্ঘ সময় লেগে যায়।