'বাংলায় এবার পদ্ম চাষ হবেই',খড়গপুরে চা-চক্রে যোগ দিয়েই সাতসকালে 'পিসি-ভাইপো'কে ফের আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। উল্লেখ্য, এরপর কলাইকুন্ডা থেকে হেলিকপ্টারে চড়ে দিল্লির উদ্দেশ্যে পাড়ি দেবেন তিনি। 

আরও পড়ুন, নাড্ডার 'পরিবর্তন যাত্রা'য় সামিল রাজীব-শুভেন্দু-মাফুজা, ৯ সভার কর্মসূচি প্রকাশ BJP-র  

 

 


 চা চক্রে যোগ দিয়ে এদিন নাড্ডা বলেন, 'বিজেপি ক্ষমতায় এলে রাজ্যবাসীর সমস্যা মিটবে।' এরপর আরও শক্তিশালী কন্ঠে বলেন, 'বাংলায় এবার পদ্ম চাষ হবেই। তিনি আরও বলেন রাতে আমাকে প্রশাসন অনুমতি দেয় চা-চক্র করার জন্য। তারপর আজ সকালেই এত মানুষ দেখে আমি অভিভূত।' এদিন চা-চক্রে এসে   মমতা ও অভিষেককে নাম না করে নিশানা করেন নাড্ডা। তিনি বলেন,' পিসি-ভাইপোর খবর সবাই জানে। সবাই মা-মাটি-মানুষকে ধীক্কার দেয়। এবারের নির্বাচনে মমতা বন্দ্য়োপাধ্যায়কে চলে যেতে হবে। যে মা-মাটি-মানুষের উপর ভরসা করে এসেছিল তৃণমূল, আজ ওরা তাঁদের উপর তোলাবাজি করছে। বাংলার মানুষের জন্য কিছুই করেনি এই সরকার। গরিব মানুষের সঙ্গে যেটা হয়েছে সেটা আর বেশি দিন চলবে না।'

আরও দেখুন, Election Live Update-আজ রায়গঞ্জে মমতার সভা, ওদিকে 'পরিবর্তন যাত্রা' নিয়ে প্রচারে BJP-র শীর্ষ নের্তৃত 

 

 

অপরদিকে, নাড্ডা এদিন মুখ্যমন্ত্রীর উদ্দেশ্য়ে প্রশ্ন করে বসেন, মমতাদির এত গোঁসা কেন বলেও আরও এক তরফা নিশানা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। প্রসঙ্গত, মঙ্গলবার বীরভূম সফরে  পরিবর্তন যাত্রার সূচনা করতে গিয়েও  মা-মাটি-মানুষের সরকারকে নিশানা করে জেপি নাড্ডা।  নাড্ডা বলেন, 'তৃণমূলের নেতা নেত্রীদের ভাষা শুনে আমার দুঃখ হচ্ছে। এরা মানুষকে সম্মান দিতে জানে না। অনেক হয়েছে মমতা। এবার পরিবর্তন চাইছে জনতা। প্রধানমন্ত্রী মোদীর হাত ধরে বাংলা বদলাবে।' উল্লেখ্য, এরপর কলাইকুন্ডা থেকে হেলিকপ্টারে চড়ে দিল্লির উদ্দেশ্যে পাড়ি দেবেন জেপি নাড্ডা।