মালদহের যদুপুরে আম গবেষণা কেন্দ্র, সেন্টার ফর হর্টিকালচার ইনস্টিটিউট ঘুরে দেখলেন বিজেপির সর্বাভারতীয় সভাপতি জেপি নাড্ডা।  তারপর, সাহাপুরে কৃষক সুরক্ষা অভিযানে যোগ দেন তিনি। সেখান থেকে রাজ্যের শাসকদল তৃণমূলকে তীব্র কটাক্ষ করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। মালদহে রোড শো করে পথচলতি মানুষ জনকে গোলাপ দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

আরও পড়ুন-আগামী ১১ ফেব্রুয়ারি ঠাকুরনগরে অমিত শাহের সভা, দিনক্ষণ ঘোষণা করলেন শান্তনু ঠাকুর

সাহাপুরে কৃষক সুরক্ষা অভিযানের মঞ্চে উঠেই, রাজ্যের শাসকদলকে নিশানা করেন জেপি নাড্ডা। রাজনৈতিক কারণে কেন্দ্রের কিষাণ সম্মান নিধি যোজনা থেকে কৃষকদের তৃণমূল সরকার বঞ্চিত করেছে বলে অভিযোগ করেন তিনি। জনসভায় দাঁড়িয়ে কৃষকের কাছে কেন্দ্রীয় প্রকল্প পৌঁছে দেওয়ার হুমকি দিলেন। আগামী বিধানসভা ভোটে মমতার সরকারের হার নিশ্চিত । তাঁকে বিদায় জানাতে প্রস্তুত বাংলা। আত্মবিশ্বাসীর সুরে বললেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। 

আরও পড়ুন-২৫০০ কৃষকের সঙ্গে মধ্যাহ্নভোজ সারলেন নাড্ডা, খেলেন খিচুড়ি-৫ সবজির তরকারি, দেখুন ছবি

সাহাপুর মাঠে কৃষকদের সঙ্গে মধ্য়াহ্নভোজন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জেপি নাড্ডা। মাঠে বসে ৩৬ জন কৃষকের সঙ্গে খিচুড়ি, পালং শাক, চাটনি, নানা পদ দিয়ে দুপুরের খাবার সারেন জেপি নাড্ডা সহ দিলীপ ঘোষরা। এরপর, মালদহের ফোয়ারা মোড় থেকে রবীন্দ্র মূর্তি পর্যন্ত রোড শো করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। নাড্ডার এই রোড শো ঘিরে প্রচুর মানুষের সমাগম হয়। এক কিলোমিটার পথ অতিক্রম করতে দীর্ঘ সময় লেগে যায়।