৬ ফেব্রুয়ারি শনিবার মালদা আসছেন জেপি নাড্ডা। ইতিমধ্য়েই বিজেপির কেন্দ্রীয় সভাপতির সফর ঘিরে প্রস্তুতি তুঙ্গে। শনিবার মালদহের ইংরেজবাজার এবং মালদহ-এই ২ বিধানসভাতে দলীয় কর্মসূচিতে অংশ নেবেন জেপি নাড্ডা।

আরও পড়ুন, 'হাথরাসের মতো গণধর্ষণ এখানে ঘটেনি-কারণ বাংলার পাহারাদার মমতা', SC-ST ইস্যুতে তোপ অভিষেকের  

 

 

মালদহে ৩ ঘন্টার ঝটিকা সফরে আসছেন বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডা। মালদহের ডিস্কো মোড় এলাকায় প্রায় তিন হাজার কৃষকের সঙ্গে সহ ভোজ অংশ নেবেন তিনি। দলের কৃষক সুরক্ষা অভিযানের সমাপ্তি হবে মালদহে। বাড়ি-বাড়ি থেকে সংগ্রহ করা মুষ্টি ভিক্ষার চাল-ডাল দিয়ে তৈরি হবে খাবার। সকলের সঙ্গে  সেই আহার সারবেন নাড্ডা। কৃষকদের সঙ্গে কথা বলবেন তিনি। মালদহের আম, রেশম, পাট, লিচু, ধান, পান প্রভৃতি ২৫ ধরনের চাষীরা উপস্থিত থাকবেন নাড্ডার এই অনুষ্ঠানে।

আরও পড়ুন, অর্থমন্ত্রী নয়, মুখ্যমন্ত্রীর হাতেই রাজ্যের বাজেট পেশ, বিরল মুহূর্তের সাক্ষী থাকবে বাংলা 

 

 

জানা গিয়েছে, শনিবার সকাল ১০ টা ৩০ নাগাদ জেপি নাড্ডা মালদহ বিমানবন্দের হেলিকপ্টারে নামবেন। সেখান থেকে সোজা যাবেন কেন্দ্রীয় রিসার্চ ইন্সিটিউটে। এরপর তিনি মালদহের সাহাপুরে কৃষকদের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন এবং কথা বলবেন তিনি। এরপর মালদহ শহরের পোস্ট অফিস মোড়ে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মালা দিয়ে শহরে রথে চড়ে রোড শো করে রবীন্দ্রনাথের মূতিতে মালা দিয়ে আবার হেলিকপ্টার ধরে রওনা দেবেন নবদ্বীপের উদ্দেশ্যে।