শনিবার মালদহে এসেই প্রথমে আম গবেষেণা কেন্দ্রে যান জেপি নাড্ডা। এরপর কৃষক সুরক্ষা অভিযানে পৌঁছে কৃষকদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। প্রায় ২৫০০ কৃষকের সঙ্গে সহ ভোজ সারেন তিনি। এরপর মধ্যাহ্নভোজ সেরে শ্য়ামাপ্রসাদের মূর্তিতে মাল্যদান করেন নাড্ডা। বেরিয়ে পড়েন ইংরেজ বাজারে প্রায় ১ কিমি রোড শোয়ে। এরপরেই  নবদ্বীপে চটির মাঠে জনসভা  কেন্দ্রীয় সভাপতির।

 আরও পড়ুন, 'আর আফশোস করে লাভ নেই-আপনাকে বিদায় জানাতে তৈরি মানুষ', কৃষি ইস্যুতে মমতাকে তোপ নাড্ডার 

 


 'পরিবর্তন যাত্রা'র সূচনা করতে শনিবার নদিয়ার নবদ্বীপে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। শনিবার নদিয়ার নবদ্বীপে একটি রাজনৈতিক সভা করার পর এই পরিবর্তন যাত্রার সূচনা করার কথা জেপি নাড্ডার। আর নাড্ডার এই সভাকে কেন্দ্র করে শনিবার সকাল থেকেই সাজসাজ রব নবদ্বীপের চটিতলা মাঠে। বিকেল ৩ টের সময় সভা শুরুর কথা থাকলেও ইতিমধ্যেই দলে দলে বিজেপি কর্মীরা ভিড় জমাতে শুরু করেছেন সভাস্থলে। সভা স্থলে যাতে কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয়, তার জন্য কৃষ্ণনগর জেলা পুলিশের পক্ষ থেকে কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে।চটির মাঠে শাসক বিরোধী বিজেপির জনসভা দেখতে চলছে নবদ্বীপবাসী।

আরও পড়ুন, BJP-র রথযাত্রা নিয়ে হুঁশিয়ারি অনুব্রতর, তৃণমূল জেলা সভাপতির মন্ডব্য়ে তোলপাড় রাজ্য 

 

 

 এই জনসভা থেকে পরিবর্তন যাত্রার শুভ সূচনা করবেন জেপি নাড্ডা,পাশাপাশি রাজনৈতিক সভার সঙ্গে শ্রীচৈতন্য মহাপ্রভুর জন্মস্থান ঘুরবেন, সভার মাঠের পাশেই করা হয়েছে হেলিপ্যাড, সেখানেই নামবেন জেপি নাড্ডা সহ রাজ্য নেতৃত্ব, সঙ্গে থাকবেন রাজীব বন্দ্যোপাধ্যায় হয়তো শুভেন্দু অধিকারী, নবদ্বীপ শহরে বিজেপির পতাকা এবং মাইকে ভরিয়ে দেওয়া হয়েছে,সকালে থেকেই পুলিশ মোতায়ন রয়েছে মাঠে দেখা যাচ্ছে।