কলকাতায় ফের বিজেপির মেগামিছিল। সোমবারের এই রোড শো-তে থাকার কথা বিজেপির রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় এবং দলের কলকাতা জোনের পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায়ের। এদিকে লাল বাজারের তরফে জানানো হয়েছে, এই মিছিলের অনুমতি দেওয়া হয়নি।  

আরও পড়ুন, 'বাংলায় পদ্ম ফোটাবে দিলীপ-শুভেন্দু', ঝাড়গ্রাম- সভা থেকে তৃণমূলকে হুঁশিয়ারি 'শিশির' পুত্রের


সূত্রের খবর , রবিবারের রাতের বৈঠকে ঠিক হয়েছে, পুলিশের সঙ্গে সংঘাতে যাবে না বিজেপি। সোমবার খিদিরপুর থেকে দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অঞ্চল ঘুরে বিজেপির রাজ্য দফতরে যাওয়ার কর্মসূচি নিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে থাকার কথা বিজেপির রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় এবং বান্ধবী বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়ের। তবে ব্যাক্তিগত কারণে এই মিছিলে থাকছেন না বলে জানালেন বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। অপরদিকে, বিজেপির এই মেগামিছিল হলে এলাকায় ব্যপক যানজট তৈরি হবে বলে ব্যাখা লালবাজারের তরফে। তাই এই মিছিলের অনুমতি দেওয়া হয়নি। 

 

 

আরও পড়ুন, ২১ -র আগে মিলবে না সিগারেট, খুচরো বিক্রি করলেই ৫ বছরের জেল, নয়া আইন আনছে কেন্দ্র

 

তবে রাজ্যের এই পদক্ষেপের কটাক্ষ করে বিজেপির মুখপাত্র শমীক ভটাচার্য জানিয়েছেন, 'তৃণমূল গণতন্ত্রে কতটা আস্থা রাখে, এই ঘটনাটাই বুঝিয়ে দিল ।' সুত্রের খবর, রোড শো নিয়ে বিজেপি, রাজ্য়ের সঙ্গে সংঘাতের পথে যেতে প্রস্তুত। বিজেপি সূত্রের খবর, সোমবার দলের রাজ্য দফতরে পৌঁছানের পর শোভন কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করবেন।