06:29 PM (IST) Dec 25
মোদীর সমালোচনার পাল্টা জবাব তৃণমূল কংগ্রেস নেত্রীর

মমতা বন্দ্যোপাধ্যায় একটি বিবৃতি জারি করেছেন। তাতে বলেছেন, তিনি ও তাঁর সরকার সর্বদাই কৃষকদের পাশে থেকেছে। প্রধানমন্ত্রী-কিষাণ সম্মান নিধি নিয়ে রাজ্য থেকে দুটি চিঠি লেখা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন তিনি নিজে সংশ্লিষ্ট মন্ত্রীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন। তিনি আরও বলেন কেন্দ্রীয় সহযোগিতায় একাধিক প্রকল্প চলছে রাজ্যে। তাই কোনও একটি প্রকল্প কেন্দ্রকে সহযোগিতা না করার কোনও প্রশ্নই ওঠে না বলেও তিনি মন্তব্য করেন। তিনি বলেন বিজেপি শাসিত কেন্দ্রীয় সরকারই রাজ্য থেকে রাজনৈতিক ফয়দা লাভের চেষ্টা করে ভুল প্রচার চালাচ্ছে। 

04:35 PM (IST) Dec 25
বাংলার কৃষকেরা কেন বিক্ষোভ করছে না, প্রশ্ন প্রধানমন্ত্রীর

কিষাণ সন্মান নিধি, পেল না কেবল 

04:28 PM (IST) Dec 25
ভোটের আগে মমতার অস্বস্তি বাড়ালেন মোদি

ভোটের আগে মমতার অস্বস্তি বাড়ালেন মোদি।কৃষক সম্মান নিধি প্রকল্প রাজ্যে চালু করতে দেওয়া হচ্ছে না অভিযোগে সরব হন প্রধানমন্ত্রী। এরপরেই তৃণমূলের অভিযোগ, কৃষক আন্দোলনের ঐক্যে চিড় ধরাতেই এই অভিযোগ এনেছেন প্রধানমন্ত্রী৷

04:26 PM (IST) Dec 25
'কেন্দ্রের জেদের কারণেই টাকা পাচ্ছেন না রাজ্যের কৃষকরা', বলেন সৌগত

'কেন্দ্রের জেদের কারণেই টাকা পাচ্ছেন না রাজ্যের কৃষকরা',  মোদীর বক্তব্যের পাল্টা জবাব দিলেন সৌগত

01:13 PM (IST) Dec 25
দিচ্ছে না বাংলার সরকার, মমতাকে কড়া আক্রমণ মোদীর

৬ রাজ্যের কৃষকদের সঙ্গে কথোপকথনের মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী মোদী। দাবি করলেন, রাজ্যের কৃষকদের কেন্দ্রীয় প্রল্পের সুবিধা পৌঁছাতে দিচ্ছে না বাংলার সরকার।

01:09 PM (IST) Dec 25
জমিও কি কেড়ে নেওয়া হয়েছে?

শুক্রবার ৬ রাজ্যের কৃষকদের সঙ্গে কথা বললেন প্রধানমন্চ্রী মোদী। অরুমাচলের এক চুক্তি চাষে যুক্ত কৃষককে তিনি প্রশ্ন করলেন, চুক্তি করে কি জমিও কেড়ে নিয়েছে চুক্তিকারী সংস্থা? ওি কৃ-ষক জানান, মনা চুক্তি শুধু ফসলের বিষয়ে হয়। মোদী বলেন, আপনি বুঝতে পারচেন, কিন্তু এখানে কিছু কিছু কৃষককে ভুল বোঝানো হচ্ছে।

01:02 PM (IST) Dec 25
৯ কোটি কৃষককে ১৮০০০০ কোটি দিলেন মোদী

প্রকাশ করা হল প্রধানমন্ত্রী-কিষাণ সম্মান নিধি-র পরবর্তী কিস্তি। ৯ কোটি কৃষক পাবেন ১৮০০০ কোটি টাকা। ২০১৯ সালে প্রথম কিস্তি প্রকাশ করা হয়েছিল। কৃষক বিক্ষোভের মধ্যেই এই পদক্ষেপ নিল মোদী সরকার।

 

11:30 AM (IST) Dec 25
'১০ হাজারে ট্যাব নেই-তাই নগত,সবই কাটমানি', আক্রমণ দিলীপের

'দিদি প্রথমে বললেন যে ট্যাব দেবেন যেই দেখলেন ১০,০০০ টাকায় পাওয়া যাচ্ছে না ট্যাব, ওমনি ১০,০০০  নগদ দিচ্ছেন। সবই কাটমানি', ছাত্রদেরকে ট্যাব দেওয়া নিয়ে কটাক্ষ করলেন দিলীপ।

10:49 AM (IST) Dec 25
'তৃণমূল রবীন্দ্রনাথকে ব্যবহার করছে', তোপ দিলীপের

 'যারা এতদিন রবীন্দ্রনাথকে নিয়ে ব্যবসা করছিলেন। তাদের মনে হচ্ছে রবীন্দ্রনাথকে কেউ ছিনিয়ে নিচ্ছে । এতদিন তো রবীন্দ্রনাথের গান রাস্তার সিগনাল ব্যবহার হচ্ছিল। এখন তাহলে কেন বন্ধ করে দেওয়া হল। তৃণমূলের টেন্ডেন্সি, ব্যবহার করব ছেড়ে দেব। তাই এতদিন রবীন্দ্রনাথকে ব্যবহার করে ছেড়ে দিয়েছে। আমরা মহাপুরুষদেরকে যোগ্য সম্মান দিয়েছি' তীব্র আক্রমণ দিলীপের

08:55 AM (IST) Dec 25
সৌগতকে সুজাতা নিয়ে কটাক্ষ দিলীপের


 'বাঙালির মান সম্মান মাটিতে মিশিয়ে দিচ্ছে তৃণমূল।. সৌগত রায়কে উদ্দেশ্য করে বললেন শেষ বয়সে এত পাপ করবেন না সৌগত বাবু। আপনার ঘর সংসার রয়েছে', মূলত সুজাতা খাঁ প্রসঙ্গেই কটাক্ষ দিলীপের।

08:52 AM (IST) Dec 25
'দলিতদের সম্মান দেয় না বিজেপি', দাবি সুজাতার


'দলিত মহিলাদের সম্মান দেয় না বিজেপি', দাবি সুজাতার