08:30 PM (IST) Jan 09
জেপি নাড্ডার সাংবাদিক সম্মেলন

জেপি নাড্ডার সাংবাদিক সম্মেলন

 

08:16 PM (IST) Jan 09
রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে তোপ নাড্ডার

বাংলায় তৃণমূলের শাসনে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতী হয়েছে। বিজেপি ক্ষমতায় এলে কিষাণ সম্মান নিধি বাংলায় চালু করবে। এতদিন ধরে কেন্দ্রীয় প্রকল্প বাংলা নেওয়া হয়নি কেন। এতধিন কী করছিলেন। এখন ঘুম ভেঙেছে। বললেন জেপি নাড্ডা।

08:06 PM (IST) Jan 09
পায়ের তলা থেকে মাটি সরছে তৃণমূলেরঃ নাড্ডা

পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে তৃণমূলের। বাংলার ক্ষমতায় আসবে। বিজেপি সরকার গড়লে বাংলায় আয়ুষ্মান ভারত প্রকল্প তালু হবে। প্রকল্পের আওতাভুক্ত হবেন বাংলার মানুষ।

08:04 PM (IST) Jan 09
শাসকদলকে তোপ জেপি নাড্ডার

বর্ধমানে সাংবাদিক সম্মেলনে রাজ্যের শাসকদলকে দুষলেন জেপি নাড্ডা। বাংলায় রাজনীতির অপরাধীকরন হয়েছে। ১ মাসে ৭ বিজেপিকর্মীর মৃত্যু হয়েছে। আগের থেকে বাংলার মানুষের উৎসাহ চোখে পড়েছে। মমতার সরকারের বিরুদ্ধে বিজেপির সঙ্গে রাস্তায় নেমেছে সাধারণ মানুষ। বললেন জেপি নাড্ডা।

06:04 PM (IST) Jan 09
সর্বমঙ্গলা মন্দিরে জেপি নাড্ডা

রোড শো শেষে বর্ধমানে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিলেন জেপি নাড্ডা। তাঁর সঙ্গে রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

05:52 PM (IST) Jan 09
আমি রাজনীতি করতে আসিনিঃ রাজ্যপাল

আমি রাজনীতি করতে আসিনি। সংবিধানরক্ষার দায়িত্ব আমার। অবাধ ও শানতিপূর্ণ ভোট করানোটা চ্যালেঞ্জ। কেন কেন কোর্টে যাবেন। কেন জানাতে হবে পুলিশকে। মন্তব্য রাজপাল জগদীপ ধনখড়ের।

 

05:09 PM (IST) Jan 09
কার্জন গেটের পথে এগিয়ে চলেছে নাড্ডার রোড শো
04:15 PM (IST) Jan 09
'গেরুয়ার পবিত্র রঙে নিমজ্জিত বাংলা'
04:12 PM (IST) Jan 09
নাড্ডার রোড শোয়ে জনসমুদ্র
03:57 PM (IST) Jan 09
'এ মাল অনেকদিন আগে খসে গিয়েছে'

'কাঁথির মেজবাবু' বলে সম্বোধন করে শুভেন্দু অধিকারী সম্পর্কে কল্যান বন্দ্যোপাধ্যায় বললেন, তিনি জানতেন 'এ মাল অনেকদিন আগে খসে গিয়েছে'। তিনি জানান, ২০১৭ সালে এক বিজেপি নেতা তাঁকে জানিয়েছিলেন শুভেন্দু বিজেপি সভাপতি অমিত শাহ-র সঙ্গে দেখা করতে চেয়ে টেক্সট করেছিেলন। তাঁর কথা তখন তৃণমূলের কেউ বিশ্বাস করেনি। 

03:53 PM (IST) Jan 09
একমাসেই বদলে গিয়েছে অনেক কিছু

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে বিজেপির সভাপতি জেপি নাড্ডা বললেন, একমাসে পশ্চিমবঙ্গে অনেক কিছু বদলে গিয়েছে। এর আগে মানুষের মনে ভয় দেখেছিলেন। একমাস পরে এসে দেখছেন, মানুষ মন স্থির করে ফেলেছে বিজেপি-কে ক্ষমতায় আনার বিষয়ে। আর সেইজন্য এখন তাঁরা সবাই বইরে আসছেন।

03:46 PM (IST) Jan 09
সারা জীবনের জন্য রেশন ফ্রি

মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বার মুখ্যমন্ত্রী হয়ে এলে সারা জীবনের জন্য বাংলার মানুষের রেশন ফ্রি করা হবে বলে জানালেন কল্যান বব্দ্যোপাধ্যায়।

03:44 PM (IST) Jan 09
খ্যাপা ষাঁড়

ব্যারাকপুরে সভা করছেন তৃণমূল সাংসদ কল্যান বন্দোপাধ্যায়। সেকানে তিনি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে চরম কটাক্ষ করে তিনি বললেন আগে তিনি দিলীপকে বলতেন 'খ্যাপা দিলীপ', এখন বলেন 'খ্যাপা ষাঁড়'। কারণ পাগল মানুষের চিকিৎসা আছে, পাগল ষাঁড়ের কোনও চিকিৎসা নেই।

03:42 PM (IST) Jan 09
বর্ধমানে নাড্ডার রোড শো

আজ বর্ধমান শহরে রোড শো করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বীরহাটি থেকে কার্জন গেট পর্যন্ত রোড শো করবেন তিনি।

03:25 PM (IST) Jan 09
নাড্ডাকর সফরকে কটাক্ষ চন্দ্রিমার

নাড্ডার সফরকে কটাক্ষ করলেন তৃণমূলের চন্দ্রিমা ভট্টাচার্য। দিল্লিতে আন্দোলন চলছে। ঠান্ডার মধ্যে বসে রয়েছেন কৃষকরা। আর বাংলায় ঘুরতে এসে কৃষক দরদি ভাব দেখাচ্ছেন। মন্তব্য চন্দ্রিমা ভট্টাচার্য।

03:22 PM (IST) Jan 09
কাটোয়া থেকে বর্ধামানে যাচ্ছেন নাড্ডা

বর্ধমানের কাটোয়া থেকে হেলিকপ্টারে বর্ধমান যাচ্ছেন জেপি নাড্ডা। বর্ধমানে বিজেপির কার্যালয়ে যাবেন তিনি। কয়েক মাস আগে ভার্চুয়ালে ওই বিজেপি কার্যালয়ের উদ্বোধন করেছিলেন।

02:39 PM (IST) Jan 09
'কৃষিতে রোজগারের ক্ষেত্রে দেশে ২৪ নম্বরে পশ্চিমবঙ্গ'

কৃষক সুরক্ষা অভিযান সূচনা করে নাড্ডা বলেন, 'ক্ষমতায় এলে কৃষকদের উন্নয়ন করা হবে। ৩ কৃষি আইনে কৃষকদের উন্নতি হবে। রাজ্যে ক্ষমতায় এলে সরকার গড়ে আমরাই কেন্দ্রের কৃষক নিধি সম্মান চালু করব। কৃষকদের বাজেট ৬ গুন বাড়িয়েছে মোদী সরকার।' অপরদিকে তিনি বলেন, 'কৃষিতে রোজগারের ক্ষেত্রে দেশে ২৪ নম্বরে পশ্চিমবঙ্গ।' 

02:34 PM (IST) Jan 09
শঙ্খধ্বনি উলুধ্বনি-তে স্বাগত

মথুরা মণ্ডলের বাড়িতে শঙ্খধ্বনি এবং উলুধ্বনি-তে স্বাগত জানানো হল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং বিজেপির অন্যান্য নেতৃত্বকে।

02:22 PM (IST) Jan 09
চাল সংগ্রহ করলেন জেপি নাড্ডা

কাটোয়ার মুশলু গ্রামের এক কৃষক পরিবার থেকে ১ মুঠো চাল সংগ্রহ করে কৃষক সুরক্ষা অভিযান শুরু করলেন জেপি নাড্ডা। মোট ৫ টি কৃষক পরিবার থেকে এদিন শস্য সংগ্রহ করার কথা তাঁর। কৃষক পরিবার থেকে তাঁকে গুড়ের রসগোল্লাও খাওানো হয়।

02:07 PM (IST) Jan 09
এবার কৃষকের বাড়িতে মধ্যাহ্নভোজ

কাটোয়ার সভা শেষ করে এবার মথুরা মণ্ডল নামে স্থানীয় এক কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ খেতে রওনা দিলেন বাংলা সফরে আসা বিজেপি-র সর্বভারতীয় সভাপতি।