মালদহের জনসভায় দাঁড়িয়ে আক্ষেপ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এত উন্নয়নের কাজ করা সত্ত্বেও, মালদহ তৃণমূলকে কিছু দেয়নি বলে দাবি করলেন মুখ্যমন্ত্রী। প্রসঙ্গত গনি খানের গড়ে সেভাবে নিজেদের মাটি শক্ত করতে পারেনি তৃণমূল কংগ্রেস। ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে তৃণমূলকে নিরাশ করেছে মালদহবাসী। তা নিয়ে বুধবার আক্ষেপ করলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-বিজেপিতে যোগদানের রাস্তা কি পরিষ্কার, একঝাঁক তৃণমূল নেতাকে নিয়ে দিল্লি যাচ্ছেন জিতেন্দ্র

এদিন মালদহে আক্ষেপের সুরে মুখ্যমন্ত্রী বলেন, ''২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপি একটা আসনে জিতেছে। একটা আসনে জিতেছে কংগ্রেস। এমনকি মৌসমকে পর্যন্ত হারিয়ে দিয়েছে। ওর বিরুদ্ধে নানা রকম অপপ্রচার হয়েছে। তাই আমরা ওকে রাজ্যসভার সাংসদ করে দিয়েছি। মালদহে আমার আসন নেই আমি ব্যবস্থা করে দিয়েছি। মালদহ থেকে কি কিছুই পাব না। ৩০ বছর ধরে মালদহে আসছি। ভোটের আগে সব সমীকরণ পাল্টে যায়। দুঃখ হয় মালদহে আমাকে শূন্য হাতে ফেরালে''। 

আরও পড়ুন-'রথ তৈরি করে যাত্রা করছে BJP', পৌরাণিক প্রসঙ্গ তুলে তোপ মমতার

এরপর প্রত্যয়ীর সুরে মুখ্যমন্ত্রী বলেন, ''এবারে কিন্তু শূন্য হাতে ফিরব না। আপনাদের আর্শিবাদ, দোয়া সঙ্গে নিয়ে যাব''।  প্রসঙ্গত, ২০১৯-এর লোকসভা ভোটে মালদহ জেলায় দাঁত ফোটাতে পারেনি তৃণমূল কংগ্রেস। গনি খানের গড়ে মাটি শক্ত করেছে বিজেপি। কংগ্রেস-তৃণমূল ভোট ভাগাভাগির জেরে ফায়দা হয়েছে বিজেপির। মুখ্যমন্ত্রী এই কথা মাথায় রেখে মালদহবাসী সতর্কবার্তা দেন মুখ্যমন্ত্রী। বলেন, ''কংগ্রেস-সিপিএমকে ভোট দেবেন না। অনেক হয়েছে, ভোট ভাগাভাগিতে যাবেন না। সিপিএমকে দেবেন না। অনেক দিয়েছেন। বিজেপির সঙ্গে হাত মিলিয়েছে সিপিএম-কংগ্রেস। তৃণমূল কংগ্রেস মরে গেলেও বিজেপির সামনে আত্মসমর্পণ করবে না''। মালদহে দাঁড়িয়ে কড়া বার্তা মমতার।