পশ্চিমবঙ্গে চলছে একুশের ভোট পর্ব।মঙ্গলবার রাজ‍্যে তৃতীয় দফার ভোট সম্পন্ন হয়েছে। সেই দিনই মালদার মালতিপুর বিধানসভার অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমি অর্থাৎ 'মিম'-এর প্রার্থী মতিউর রহমান মনোনয়ন দাখিল করলেন মঙ্গলবার।এদিন চাঁচল মহকুমা শাসকের দফতরে প্রবেশের আগে বারোগাছিয়া থেকে দলীয় কর্মীদের সঙ্গে মিছিল করে মনোনয়নে আসেন প্রার্থী। সঙ্গ দিয়েছিলেন,হাইদ্রাবাদের কর্পোরেটর সরফরাজ সিদ্দিকী,আব্দুল মোক্তাকিম,ইমরান মহিউদ্দিন সহ কর্মী সমর্থকেরা।

"

রাজ‍্যের ০৭ টি বিধানসভা কেন্দ্রে প্রার্থী মনোনীত হয়েছে বলে দলীয় সূত্রে খবর। তার মধ‍্যে মালদা জেলার দুটি আসনে তারা লড়ছেন। তারমধ্যে মালদহের ৪৭-মালতীপুর বিধানসভার প্রার্থী মঙ্গলবার মনোনয়ন দাখিল করলেন। আরেক প্রার্থী রতুয়া বিধানসভা থেকে লড়বে। তারও মনোনয়নের জন‍্য প্রস্তুতি চলছে বলে জানালেন মালতীপুরের প্রার্থী তথা মিমের জেলা আহ্বায়ক মতিউর রহমান। মূলত মালতীপুর বিধানসভার শিক্ষা ব‍্যবস্থা,স্বাস্থ‍্য পরিষেবা,কৃষি,এলাকার আরোও উন্নয়নের লক্ষ‍্যে তিনি এবার লড়বেন বলে জানালেন। এলাকায় এইরকম একটি দল প্রয়োজন বলে জনতার কাছে সাড়া পাচ্ছেম বলেও জানিয়েছেন প্রার্থী।

"

মিম প্রার্থী মতিউর রহমান বলেন,' এলাকায় কর্মসংস্থানের অভাবে ভিনরাজ‍্যে কাজে গিয়ে পরিযায়ী শ্রমিকের দেহ কফিন বন্দি গ্রামে ফিরছে। সেই দিকটা ঘোচাতে তিনি উদ‍্যোগী হবে বলে জানান। মানুষের আশির্বাদে তিনি জয়ী হবেন বল‍ে তিনি আশাবাদী। এছাড়াও এলাকার আইনশৃঙ্খলা সুষ্ঠুভাবে বজায় রাখতে পুলিস প্রশাসনকে ধন‍্যবাদ জানিয়েছেন প্রার্থী। বৃহস্পতিবার মালতীপুর বিধানসভার জালালপুরে মতিউর রহমানের সমর্থনে নির্বাচনী জনসভায় আসছেন মিম সুপ্রিমো আসাউদ্দিন ওয়াইসি।সেখানে লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে বলে দাবি মিম পার্টির।