এবার বাংলার বিধানসভা ভোটে অভিনয় জগতের তারকা প্রার্থীদের রমরমা। বিশেষ করে তৃণমূল-বিজেপিতে সেলিব্রেটি প্রার্থীদের ছড়াছড়ি। এছাড়া প্রচারেও ঝড় তুলছেন তারকারা। বিজেপিতে যোগ দিয়ে বৃহস্পতিবার থেকেই প্রচারে ঝড় তুলেছেন মিঠুন চক্রবর্তী। পিছিয়ে নেই তৃণমূল কংগ্রেসও। প্রচারের ময়দানে দেখা গিয়েছে অভিনেতা সাংসদ দেবকেও। আর শুক্রবার তৃণমূল প্রার্থী তপন দাসগুপ্তের হয়ে প্রচার করলেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী।

হুগলির সপ্তগ্রাম বিধানসভা কেন্দ্রের  তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্ত। প্রচারে নেমে কেন্দ্রে এক প্রান্ত থেকে অপর প্রান্ত চষে ফেলছেন তিনি। শুক্রবার হুড খোলা জিপে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তীকে নিয়ে প্রচার সারেন তৃণমূল প্রার্থী। হাজার হাজার মোটরবাইক,টোটো, ম্যাজিক গাড়ী, ছোট লরি, সুসজ্জিত ট্যাবলো নিয়ে আয়োজন করা হয় এই বিশাল মিছিলের। মিছিল শুরু হয় ত্রিবেনী টাউনশিপ থেকে ও বিভিন্ন রাস্তা ঘুরে মিছিল শেষ হয়  বাঁশবেড়িয়া হংসেশ্বরী মন্দিরে।

"

 এদিন সকালে বাঁশবেড়িয়া ফুটবল মাঠে মিমির হেলিকপ্টার নামে। সেখান থেকে সড়ক পথে তিনি যান বি টি পি এস টাউনশীপ। সেখানে অপেক্ষা করছিলেন তপন দাশগুপ্ত। প্রায় হাজার দশেক তৃণমূল সমর্থক এই মিছিলে অংশ নেয়। প্রচার শুরু হওয়ার পর তপন দাসগুপ্তের সমর্থনে এযাবৎ কালের সবথেকে বড় মিছিল হল এদিন। প্রায় তিনঘন্টা জুড়ে দীর্ঘ ৬ কিলোমিটার রাস্তা অতিক্রম করে এই মিছিল। এই মহামিছিল দেখতে রাস্তায় মানুষের ঢল নামে।