বছরের শুরুতেই নরেন্দ্র মোদী টুইট করে নববর্ষের শুভেচ্ছা জানালেন। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তিনি বলেন, একটি নতুন বছর শুরু হল। আর এই নতুন বছরটি পশ্চিমবঙ্গের মহান ভূমির জন্য নতুন সূচনা ও অগ্রগতির সংকল্প নিয়ে আসছে। সঙ্গে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মোদী। এদিন সকাল ৮টা ৫ মিনিটেই এই বার্তা পোস্ট করেন তিনি। 

আবারও ভোট নিয়ে নালিশ, এবার নির্বাচন কমিশনের দিল্লির অফিসে তৃণমূলের প্রতিনিধি দল ...

রসেবশে থাকা রাজনীতিবিদ মদন মিত্রের রাজনৈতিক কেরিয়ার অভূতপূর্ব মোডে় দাঁড়িয়ে ...

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ভোটের এই মরশুমে নব বর্ষের মত বঙালির একটি প্রধান উৎসবকে সামনে রেখে ভোট প্রচার চালিয়ে গেলেন। তিনি যে ভিডিও টি শেয়ার করেছেন সেখানে বলা হয়েছে এবার বাংলার ক্ষমতা বিজেপি দখল করবে। আর তাতে বাংলার উন্নতি হবে। কৃষি থেকে শিল্প সবেতেই উন্নতি হবে বলেও ইঙ্গিত দেওয়া হয়েছে ভিডিওটিতে। 

পঞ্চম দফার ভোটই নবান্ন দখলের চাবিকাঠি, তৃণমূল নেত্রী মমতার কাছে কতটা কঠিন এই লড়াই ...

ভোটের বাংলায় বিজেপি রীতিমত টক্কর দিচ্ছে বাংলার শাসকদল তৃণমূল কংগ্রেসকে। বাংলা দখলকেই রীতিমত পাখির চোখ করেছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। ভোটের প্রচারে মোদী থেকে অমিত শাহ, জেপি নাড্ডা যোগী আদিত্যনাথের মত স্টার ক্যাম্পেনেররা বারবার বাংলায় আসছেন। তাঁদের লক্ষ্য একটাই ২০২১ সালের নির্বাচনে বাংলার শাসনক্ষমতা দখল করা। আগামী পাঁচ বছরের জন্য নবান্নে রাজকরা। আর সেই লক্ষ্যে বিজেপির প্রথম সারির নেতারা টার্গেট করেছে বাঙালিদের উৎসবগুলিকেও।