সদ্য রাজনীতির ময়দানে নাম লিখিয়েছে একের পর এক তারকা। একাধিকবার মুখ্যমন্ত্রীর ডাকে বিভিন্ন সভা ও মঞ্চে টলিউড তারকাদের উপস্থিত থাকতে দেখা গিয়েছে, তবে সকলেই যে সবুজ শিবিরের নাম লিখিয়েছে এমনটা নয়, কেবলমাত্র দিদির ডাকে সাড়া দিয়ে ও তাকে সম্মান জানাতে এই সিদ্ধান্ত নেওয়া, বিজেপিতে যোগ দেওয়ার পর স্পষ্ট জানিয়ে দেন পায়েল। তার কথায় রাজনৈতিক দিক থেকে কখনোই তৃণমূলের পাশে ছিলেন না তিনি। দিদির ডাকে ফেলতে পারেনি তাই বারেবারে মমতার সঙ্গে দেখা গিয়েছে তাকে।

2021 নির্বাচনের আগে ভোট ময়দানে নাম লেখালেন পায়েল। তার কথায় মোদি আদর্শ তেই আপ্লুত তিনি। গেরুয়া শিবিরের ওপর আস্থা রেখে ও পরিবর্তনে পরিবর্তন আনতে পথে নেমে পড়েন পায়েল। ভোট প্রচারে তারকা মুখ হয়ে দাঁড়ানো থেকে শুরু করে প্রার্থী তালিকা নাম উঠা, রাতারাতি বদলে যায় পায়েলের ক্যারিয়ার গ্রাফ। বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ্যে আসতেই নজরে আসে পায়েল সরকার এর নাম।

বেহালা পূর্বে ১১৭ নম্বর ওয়ার্ডের হয়ে লড়াই করছেন তিনি। প্রচারে নেবে হাজার হাজার মানুষের ভালোবাসা পেয়ে আপ্লুত পায়েল। এভাবেই যেন সকলের ভালোবাসা ও আশীর্বাদে ভবিষ্যতে এগিয়ে যেতে পারেন তিনি। এই আশা রেখেই ভোটের অপেক্ষায় দিনগুণছেন পায়েল। এখন কেবল দেখার জনতার রায় কোন পথে যায়।