২০ মার্চ ফের বঙ্গ সফরে আসছেন মোদী। শনিবার বিজেপি প্রার্থীর প্রচারে এবার রেল শহরে বিএনআর ময়দানেই সভা করতে আসছেন প্রধানমন্ত্রী। মোদীর এই সভায় দেড় লক্ষ মানুষের জমায়েতের লক্ষ্যমাত্রা নিয়ে তৈরি রাজ্য বিজেপি।

আরও পড়ুন, 'ছোটবেলাটা আমার এখানে কেটেছে' দেওয়াল লিখন সেরে বার্তা বেহালা পশ্চিমের BJP প্রার্থী শ্রাবন্তির 

 


২০ মার্চ প্রধানমন্ত্রী সভা করবেন খড়গপুরে,  ২১ মার্চ বাঁকুড়া, ২৪ মার্চ কাঁথিতে। শনিবার পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রামের ১৯ জন বিজেপি প্রার্থীর প্রচারে এবার ফের রেল শহরের বিএনআর ময়দানেই সভা করতে আসছেন প্রধানমন্ত্রী। মোদীর সভা ঘিরে রেল শহরে ময়াদনের মাঝে প্রায় ৯০০ বর্গফুটের মঞ্চ করা হয়েছে।  শহরের ট্রাফিক ময়দানের হ্যালিপ্যাডে নামবে মোদী কপ্টার। সঙ্গে থাকবে আরও ৩ কপ্টার। গোলবাজারের রাস্তা ধরে বেলা ১১টা নাগাদ বিনএনআর ময়দানের সভামঞ্চে পৌছবেন মোদী। সভামঞ্চের পিছনে প্রধানমন্ত্রীর বসার জন্য ঘর এবং শৌচাগার করা হয়েছে। রয়েছে চা, বিস্কুট এবং ডাবের ব্যবস্থাও।

আরও পড়ুন, BJP-র প্রার্থী নির্বাচন নিয়ে মন্তব্য করে বিতর্কে বিশ্বজিৎ, ভাইরাল হতেই দিলেন অন্য ব্যাখ্যা 

 

 

অপরদিকে, শেষ সভা কাঁথিতে শুভেন্দুর বাবা শিশির অধিকারীর উপস্থিতি নিয়ে এতদিন ধরে চলছিল জল্পনা। ইতিমধ্যেই মোদীর সভায় আসার জন্য নিমন্ত্রণ পত্রও শিশির অধিকারীর বাড়িতে দিয়ে এসেছেন লকেট চট্টোপাধ্যায়। তবে সব জল্পনা ধুয়ে ফেলে আগামী ২৪ মার্চ মোদীর সভায় থাকছেন শিশির অধিকারী।