বরাবরই মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সারা দিয়ে নানা অনুষ্ঠানে উপস্থিত থেকেছেন রাজ চক্রবর্তী। তৃণমূলের সভা মঞ্চে তাঁর উপস্থিতি মাঝে মধ্যেই চোখে পড়ত। তবে ২০২১ নির্বাচনের ঠিক আগে বড় সিদ্ধান্ত নিলেন রাজ। যোগ দিলেন রাজনীতিতে। তৃণমূলের হয়ে পেলেন টিকিটও। ব্যারাকপুর কেন্দ্র থেকে বিধানসভা ভোটে লড়বেন রাজ। প্রার্থী তালিকা প্রকাশ্যে আসা মাত্রই তা মুহূর্তে হয়ে উঠল ভাইরাল। 

আরও পড়ুন- উল্টো দিক থেকে আসা ট্রাকে জোর ধাক্কা, দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় গায়ক 

তড়িঘড়ি মাঠে নেমে পড়লেন রাজ চক্রবর্তী। প্রচারে নেমে জানালেন এই স্থানের সঙ্গে তাঁর সম্পর্ক বহুদিনের। ধাপে ধাপে প্রচার কাজ ও কর্মসূচী বেশ খানিকটা গুছিয়ে নিয়ে বুধবার রাজ চক্রবর্তী চললেন মনোনয় পত্র জমা দিতে। যাওয়ার পথেই সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন রাজ। সেখানেই লিখলেন তিনি স্থানীয়দের জন্য কতটা উৎসাহী ও আশাবাদী। মুহূর্তে তা নজর কাড়ল ভক্তমহলেরও।

এদিন রাজের কমলে উঠে এলো- 'নমস্কার, আমি রাজ চক্রবর্তী, ১০৮ বারাকপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী । আমি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী অর্থাৎ আমাদের প্রত্যেকের প্রিয় দিদির কাছে কৃতজ্ঞ আমার ওপর আস্থা রাখার জন্য এবং আমায় মানুষের কাজ করার দায়িত্ব দেওয়ার জন্য ।

আজ আমি আমার মনোনয়ন পত্র জমা দিতে চলেছি। আমি যদি আপনাদের দ্বারা নির্বাচিত হই,এই বিশেষ দিনে আমি রাজ চক্রবর্তী, কথা দিচ্ছি মানুষের জন্য কাজ করবো , মানুষের পাশে থাকবো এবং দিদির দেওয়া প্রত্যেকটি দায়িত্ব সততা এবং নিষ্ঠার সাথে পালন করবো ।'

ধন্যবাদ ।