'এটা প্রমাণ হয়ে গিয়েছে এতদিন সরকার কিছুই করেনি', বিজেপিতে যোগ দেওয়ার পর রবিবার হাওড়ার জনসভায় 'দুয়ারে সরকার' নিয়ে রীতিমত ঠুকলেন রাজ্যের শাসক দলকে, রাজীব বন্দ্য়োপাধ্যায়। সাফাই না গেয়ে ব্যর্থতার দায় নেওয়ার এবার সময় এসেছে, এমনই ইঙ্গিত দিলেন  বাংলার প্রাক্তন বনমন্ত্রী। 

 

 

আরও পড়ুন, 'বাংলার কৃষকদের ভাওতা দিয়েছেন দিদি- মানুষ ক্ষমা করবে না', তোপ শাহ-র  


এদিন রাজীব বন্দ্য়োপাধ্যায় বলেন, ভোটের মুখে দুয়ারে সরকার হচ্ছে। এতদিন তার মানে দুয়ারে দুয়ারে যায়নি তৃণমূলের সরকার। এরপরেই তিনি প্রশ্ন তোলেন রাজ্য সরকারকে,'কেন্দ্র থেকে টাকা আদায় করতে পারি না-এটা কার ব্যর্থতা'। কেন্দ্র এবং রাজ্য় একই সরকার চাই। আমরা চাই ডাবল ইঞ্জিন সরকার। ডবল ইঞ্জিন সরকারই মানুষকে দিশা দেখাতে পারবে। তিনি আরও বলেন, ভোটের মুখে কেন রাজ্য সরকারকে দুয়ারে দুয়ারে যেতে হচ্ছে। যদি ঠিক মতো কাজ করত বর্তমান এই সরকার, তাহলে ভোটের মুখে এইভাবে দুয়ারে সরকার আনতে হত না। এমনকি তিনি বলেন বর্তমানের এই স্বাস্থ্যসাথী কর্মসূচি পুরোটাই ভাওতাবাজি। তার কারণ সেই পরিমাণ বাজেটেই নেই শাসক দলের কাছে। 

আরও পড়ুন, বাংলায় মোদীর কর্মসূচিতে আমন্ত্রিত শুভেন্দুর ভাই দিব্যেন্দু, চোখে কোন ফুল দেখবে এবার তৃণমূল 

 

 

অপরদিকে, তিনি আরও বলেন,' দরকারে পাড়ায় পাড়ায় যাবো, যাবো গ্রামে গ্রামেও।' একুশের দোরগড়ায় এমনই তথ্য ভরা যুক্তির কাঠগোড়ায় নিশ্বাস নিতে পারবে কি তৃণমূল, ডুমুরজেলার সভার পর এই প্রশ্ন সবার মুখেই।