'তোয়াড্ডা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা'। এই জনপ্রিয় সংলাপটি কমবেশি সকল নেটিজেনদের কাছেই অত্যন্ত জনপ্রিয়। যশরাজ মুখাতে নামে এক ব্যক্তি মজার ভিডিও বানায় এই ধরণের সংলাপ নিয়ে। কখনও বিগ বসের কোনও প্রতিযোগীর বলা কোনও কথা, বা হিন্দি ধারাবাহিকের কোনও জনপ্রিয় ডায়লগ, আবার কখনও হিন্দি রিয়্যালিটি শো-এর সিরিয়াস ডায়লগগুলি মজার ভঙ্গিমায় এডিট করে প্রকাশ করে যশরাজ। 

বিগ বস ১৩ -এ শেহনাজ গিলের বলা এই 'তোয়াড্ডা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা' সংলাপটিরও মিম ভিডিও বেরিয়েছে চারিদিকে। এতদিন বাংলা, হিন্দি সিরিয়াল ও রিয়্যালিটি অনুষ্ঠানেই সীমিত ছিল এডিট। এবার রাজনীতির ময়দানে গিয়ে পৌঁছল শেহনাজের তোয়াড্ডা কুত্তা টমি। মিউজিক কম্পোজার যশরাজ মুখাতের তৈরি করা এই এডিট এখন সকলের মুখে বসাচ্ছে ভিডিও এডিটররা। এবার এই ভিডিওর মুখ হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুনঃউদিত নারায়ণের 'সা রে গা মা পা'র মঞ্চে মিকা সিং, কিংবদন্তি শিল্পীর সঙ্গে কেমন হবে আবিরের রসায়ন

ভিডিওর লিঙ্ক:
https://fb.watch/2_WkFx2d4n/

https://www.facebook.com/589832271367901/posts/1399602020390918/?sfnsn=wiwspwa

 

তাঁদের বিভিন্ন বক্তৃতা, ভাষণ, মিছিলের ছোট ছোট ক্লিপ নেওয়া হয়েছে। সেই ক্লিপগুলি দিয়েই তৈরি করা হয়েছে ভিডিওটি। যা ফেসবুকে ঝড়ের গতিতে ভাইরাল হয়েই চলেছে। এমনকি মোদীর ঢোল বাজানোর একটি ক্লিপে পারফেক্টভাবে বসে গিয়েছে সংলাপগুলি। এমনকি মোদীর এক লুক অ্যালাইকের নাচের ক্লিপও রয়েছে ভিডিওতে। ভিডিওটির শেষের দিকে স্মৃতি ইরানি, সোনিয়া গান্ধীর কয়েক মুহূর্তের ক্লিপও রয়েছে। সব মিলিয়ে এডিটটি একাধিক নেটবাসীর পছন্দ হলেও অনেকের মতে, দু'জন সম্মানীয় ব্যক্তিদের নিয়ে এমন এডিট তৈরি করা সঠিক হয়নি।