লক্মীরতন শুক্লা মন্ত্রিত্ব ছাড়ার পর দলের কিছু উইপোকা তাড়ানোর কথা বলেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। তারপর দলত্যাগী নেতাদের উইপোকা বলে কটাক্ষ করলেন সোহম চক্রবর্তী। নাম না করে শুভেন্দুকেই নিশানা করেন সোহম। পাশাপাশি, বিজেপির কেন্দ্রীয় নেতাদের বহিরাগত বলে কটাক্ষ করেন সোহম।

আরও পড়ুন-দিন বদলে নিউ ইয়ারে কলকাতা চলচ্চিত্র উৎসব, ৮ জানুয়ারি উদ্বোধনে হাজির থাকছেন কোন তারকা

বুধবার মালদহের ইংরেজবাজারে পথসভা করেন তৃণমূল যুবর রাজ্য সহ সভাপতি সোহম চক্রবর্তী। তৃণমূলের শাখা সংগঠন জয়রহিন্দ বাহিনীর আয়োজিত এক কর্মীসভায় নাম না করে শুভেন্দুকে নিশানা করেন সোহম। তিনি বলেন, ''দলে উইপোকা ধরেছে। উইপোকা বাড়িতে যেমন নষ্ট করে। তেমন দলের উইপোকারা ৬ বছর ধরে তৃণমূলকে নষ্ট করছে। অনেকের মত পার্থক্য থাকতে পারে। পছন্দ নাও হতে পারে অনেক নেতাকে। তবুও, দলের জন্য মুখ্যমন্ত্রীর নির্দেশকে শিরোধার্য করে চলতে হবে''। 

আরও পড়ুন-'বিশ্বভারতীতে আর রাজনীতি হবে না', অধ্যাপিকা সাসপেন্ড-জমি বিতর্কের পর প্রতিশ্রুতি শুভেন্দুর

উল্লেখ্য বিজেপি সরকারের একাধিক জন বিরোধী নীতির প্রতিবাদে মালদা কলেজ ময়দান থেকে এক পদযাত্রার আয়োজন করা হয়েছিল। বিভিন্ন ব্লক থেকে কয়েকশো কর্মী অংশ নিয়েছিলেন এই পদযাত্রায়। পদযাত্রায় অংশ নেন অভিনেতা সোহম চক্রবর্তীও। এরপর, অতুল মার্কেট এলাকায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর বাবলা সরকার এবং জয় হিন্দ বাহিনীর জেলা সভাপতি কৃষ্ণ দাস সহ অন্যান্যরা।