Asianet News BanglaAsianet News Bangla

দিন বদলে নিউ ইয়ারে কলকাতা চলচ্চিত্র উৎসব, ৮ জানুয়ারি উদ্বোধনে হাজির থাকছেন কোন তারকা

  • শুরু হচ্ছে কলকাতা চলচ্চিত্র উৎসব
  • উপস্থিত থাকবেন শাহরুখ খানও
  • বাংলার ব্র্যান্ড অ্য়াম্বাসেডর শাহরুখ
  • শামিল থাকবেন তিনিও, জানালেন মমতা
Shaharukh Khan will present in Klokata Film Festival, Says Mamata Banerjee ASB
Author
Kolkata, First Published Jan 6, 2021, 6:12 PM IST

প্রতি বছর নভেম্বর মাসে কলকাতা চলচ্চিত্র উৎসব হয়। বর্ণাঢ্য অনুষ্ঠানে হাজির থাকেন বলিউডের রথী মহারথীরা। কিন্তু এবছর কোভিড পরিস্থিতির কারনে দুই মাস পিছিয়ে যায় কলকাতা চলচ্চিত্র উৎসব। আগামী ৮ জানুয়ারি থেকে শুরু হবে কেআইএফএফ। ওই দিন নবান্নের সভা ঘর থেকে উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। সেই অনুষ্ঠানে হাজির থাকতে  পারেন বাংলার ব্র্যান্ড অ্য়াম্বাসেডর শাহরুখ খান। 

আরও পড়ুন-'ফুঁটো নৌকোয় জল ঢুকছে', সবংয়ে তৃণমূলকে 'টাকা চোর' বলে তোপ শুভেন্দুর

Shaharukh Khan will present in Klokata Film Festival, Says Mamata Banerjee ASB

আগামী শুক্রবার ৮ জানুয়ারি কলকাতা চলচ্চিত্র উৎসবের সূচনা হবে ভার্চুয়ালে। নবান্নের সভাঘর থেকেই উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মুম্বই থেকে ভার্চুয়ালে থাকতে পারেন শাহরুখ খান। একথা নিজের ট্যুইটার হ্যান্ডেলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। ট্য়ুইট বার্তায় মমতা লেখেন, ''একসঙ্গে আমরা এই মহামারি কাটিয়ে উঠব। কিন্তু অনুষ্ঠান চালিয়ে যেতে হবে। আমরা এবছর ছোট করে হলেও কলকাতা চলচ্চিত্র উৎসব ২০২১ করব। ৮ জানুয়ারি এই উৎসবের ভার্চুয়ালে উপস্থিত থাকবেন শাহরুখ খান। দেখুন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব সরাসরি''।

 

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকেন বিগ বি অমিতাভ বচ্চন সহ আরও অনেক তারকা। কিন্তু, এবারের অনুষ্ঠানে তাঁরা থাকবেন কিনা। তা জানাননি মুখ্যমন্ত্রী। এই কথা জানানোর জন্য় মুখ্যমন্ত্রী শাহরুখ খানকেও ট্যাগ করেন।  তবে এবছর বিদেশের অতিথিরা এবছর আসছেন না। করোনা অতিমারির কারনে এবছর জাঁকজমকপূর্ণ হচ্ছে না কলকাতা চলচ্চত্র উৎসব। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios