রবিবার রাজ্যপালের সঙ্গে দেখা করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তারপর ২৪ ঘণ্টার মধ্যেই  তিনি মঞ্চ শেয়ার করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে। কারণ এদিন দিল্লির ফিরোজ শাহ কোটলায় প্রয়ার কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির একটি মূর্তি উন্মোচন হবে। সেই অনুষ্ঠানে হাজির থাকবেন বিবিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। 


প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক ক্রিকেট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান পদে ছিলেন। বর্তমানে ডিডিসিএ-এর এক কর্মকর্তা অরুণ জেটলির ছেলে। তাঁরই উদ্যোগে ফিরোজ শাহ কোটলায় অরুণ জেটলির মূর্তি বসানোর উদ্যোগ নেওয়া হয়েছে। আর সেই অনুষ্ঠানকে কেন্দ্র করেই অমিত শাহ ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি দেখা হওয়ার কথা। সোমবার দুপুর ২টো নাগাদ অরুণ জেটলির মূর্তি উন্মোচন হওয়ার কথা। কিন্তু সেই অনুষ্ঠানের উপস্থিত থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ পুরে, কিরেন রিজিজু ও অনুরাগ ঠাকুর। সৌভর গঙ্গোপাধ্যায় ছাড়াও দুই প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ ও পূর্ব দিল্লি থেকে জয়ী বিজেপি সাংসদ গৌতম গম্ভীর উপস্থিত থাকবেন। 

এবার আমাদের কথা শুনুন, এই আর্জি নিয়ে প্রধানমন্ত্রীর 'মন কি বাত'এর বিরুদ্ধেই থালা বাজিয়ে প্রদর্শন ...

আজ বীরভূম সফরে মুখ্যমন্ত্রী, বিজেপিকে রুখতে রবীন্দ্রসঙ্গীতেই আস্থা তৃণণূল নেত্রীর ...

২০২১এর নির্বাচনের আগে রাজ্যরাজনীতি বারবারই  উঠে আসছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম। যদিও এখনও স্পষ্ট করে কিছুই জানাননি তিনি। তবে গতকাল রাজ্যপালের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সৌরভ। যদিও তিনি জানিয়েছিলেন রাজ্যপাল তাঁকে একাধিকবার ডেকেছিলেন। সেই কারণেই তিনি গিয়েছিলেন রাজভবনে। রাজ্যপাল তাঁর কাছে ইডেন গার্ডেনস দেখার আর্জি জানিয়েছেন বলেও দাবি করেছেন সৌরভ। আর গোটা বিষয়টিকে সৌজন্য সাক্ষাৎকার বলেও দাবি করেছেন তিনি। কিন্তু তারপর দিনই কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ-র সঙ্গে তাঁর এক মঞ্চে থাকা যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলেও দাবি করছেন রাজনৈতিক মহল।