অ্য়ালকেমিস্ট চিটফান্ড মামলায় কর্ণধার কেডি সিংকে গ্রেফতার করল ইডি। মামলার তদন্তে বুধবার তাঁকে দিল্লিতে তলব করে সিবিআই। টানা জেরার পরই তাঁকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তৃণমূলের প্রাক্তন সাংসদের গ্রেফতারিতে তীব্র প্রতিক্রিয়া জানালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন-চিটফান্ড মামলায় গ্রেফতার প্রাক্তন তৃণমূল সাংসদ, জেনে নিন কেডি সিং সম্পর্কে কিছু তথ্য

কেডি সিং গ্রেফতারের পর তৃণমূলকে খোঁচা দিয়ে শুভেন্দু বলেন, ''কান টানলে তো মাথা আসবেই। কেডি সিংয়ে দিয়েই তো নারদ স্টিং অপারেশন করা হয়েছিল। সবাই তা জানে। কার বিয়ে বাড়ি দিল্লিতে কেডি সিং স্পনসর করেছিল সেটাও সবাই জানে''। প্রসঙ্গত, ২০১৬ সালে নারদ কাণ্ডে বিদ্ধ হয়েছিলেন প্রাক্তন তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। স্টিং অপারেশনের পুরো টাকা কেডি সিং ঢেলেছিলেন বলে অভিযোগ ওঠে।

আরও পড়ুন-কয়লা পাচার কাণ্ডে বিনয়-লালা ঘনিষ্ঠদের বাড়িতে CBI হানা, রাজ্যের ১০ জায়গায় একযোগে তল্লাশি

ইডি সূত্রে খবর, অ্য়ালকেমিস্ট গ্রুপের কর্নধার কেডি সিংয়ের বিরুদ্ধে বাজার থেকে প্রায় দুশো কোটিরও বেশি টাকা তোলার অভিযোগ উঠেছে। তা নিয়ে শুভেন্দুর দাবি, ''রাজ্যের সত্তোর লাখ পরিবারের সঙ্গে প্রতারণা করেছেন কেডি সিংয়ের সংস্থা। তার ফলে ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রান্তিক ও গরিব মানুষরা। শুধু গ্রেফতার নয়, প্রাক্তন সাংসদের সম্পত্তি বিক্রি করে আমানতকারীদের টাকা ফিরিয়ে দেওয়া হোক''।