দক্ষিণ কলকাতায় শুভেন্দুর মিছিল চলাকালীন ইট ছোঁড়া হয়। পাল্টা হামলা চালায় বিজেপি কর্মী সমর্থকরা। টালিগঞ্জ ফাঁড়ি এলাকায় ব্যাপক বাইক ভাঙচুর করা হয়। ঘটনার জেরে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। ঘটনার তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছে বিজেপি। দলীয় কর্মীরা পাল্টা হামলা করায় তাঁদের প্রশংসা করেন শুভেন্দু অধিকারী। বাংলায় গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে ট্যুইট করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। 

আরও পড়ুন-নন্দীগ্রাম-পুরুলিয়ার পর কলকাতায় শুভেন্দু মিছিলে বিশৃঙ্খলা, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ বিজেপির

শুভেন্দুর মিছিলে পরপর হামলার ঘটনা ঘটে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ। ইট-বৃষ্টির পর সভায় দাঁড়িয়ে দলীয় কর্মীদের প্রশংসা করেন শুভেন্দু। তিনি বলেন, ''মোদীজির মতো অন্দর ঘুস কর মার। ওটা ঠিক করেছেন আপনারা''। পাশাপাশি, বাংলায় গণতন্ত্রের হত্যা করা হচ্ছে বলে দাবি করে ট্যুইট করলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। হামলার ভিডিও পোস্ট করে তিনি লেখেন। ''এটা জেলা নয়, খোদ কলকাতার ছবি। যা কিনা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়র তথাকথিত দূর্গ''।

 

 

সোমবার শুভেন্দু মিছিল ঘিরে ফের উত্তেজনা দেখা দেয় টালিগঞ্জ ফাঁড়ি এলাকায়। নন্দীগ্রামেও শুভেন্দুর মিছিল ও রোড শো ঘিরে তুমুল বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এবার দক্ষিণ কলকাতায় শুভেন্দুর মিছিল ঘিরে ব্যাপক বিশৃঙ্খল পরিস্থিতির সৃ্ষ্টি হয়। মিছিল লক্ষ্য করে ইট ছুঁড়তে দেখা যায় বেশ কয়েকজনকে। পাল্টা হামলা চালায় বিজেপি সমর্থকরা। দলের কর্মী সমর্থকরা পাল্টা বাইকে ভাঙচুর চালায়। তাঁরই ভূয়সী প্রশংসা করেন শুভেন্দু।