শুভেন্দু মিছিল ঘিরে ফের উত্তেজনা। নন্দীগ্রামেও শুভেন্দুর মিছিল ও রোড শো ঘিরে তুমুল বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এবার দক্ষিণ কলকাতায় শুভেন্দুর মিছিল ঘিরে ব্যাপক বিশৃঙ্খল পরিস্থিতির সৃ্ষ্টি হয়। মিছিল লক্ষ্য করে ইট ছুঁড়তে দেখা যায় বেশ কয়েকজনকে। পাল্টা হামলা চালায় বিজেপি সমর্থকরা। দলের কর্মী সমর্থকরা পাল্টা বাইকে ভাঙচুর চালায়।

আরও পড়ুন-'বাপের বেটা হলে, নন্দীগ্রাম থেকে লড়ে দেখা', মমতা ভোটপ্রার্থী হওয়ার পরই শুভেন্দুকে নিশানা সৌগতর

নন্দীগ্রামে মমতার সভার পাল্টা হিসেবে তাঁরই গড়ে রোড শো ও মিছিল করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। দক্ষিণ কলকাতার টালিগঞ্জ মেট্রো স্টেশন থেকে রাসবিহারী মোড় পর্যন্ত মিছিলে ছিলেন শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষ। সেই সময় মিছিল লক্ষ্য করে ইট ছুঁড়তে দেখা যায় বেশ কয়েকজনকে। ঘটনার জেরে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। এই ঘটনায় পাল্টা হামলা চালায় বিজেপিও। স্থানীয় বেশ কয়েকটি বাইকে ভাঙচুর চালানো হয়। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছে বিজেপি। তৃণমূল কোনঠাসা হয়ে বিজেপির উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন-নন্দীগ্রাম থেকে প্রার্থী হচ্ছেন মমতা, সভা থেকে নিজেই ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

অন্যদিকে, তৃণমূলের অরূপ বিশ্বাসের পাল্টা দাবি, তৃণমূলকর্মীদের পতাকা লাগানোর সময় হামলা চালায় বিজেপি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হয়। বিজেপির মিছিলে নিজেরাই হামলা চালিয়ে প্রচার পাওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করছেন অরূপ বিশ্বাস। এদিকে, পুলিশের নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে হামলা। তা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি।