সঞ্জীব কুমার দুবে, মহিষাদল-নতুন বছরের প্রথম দিনে কাঁথিতে নিজের গড়ে সভা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেই সভা থেকেই নিজের পরিবাকে পদ্ম ফুট ফুটিয়েছেন। ওইদিনই শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগদান করেছিলেন ভাই সৌমেন্দু। পাশাপাশি যোগ করেছিলেন তৃণমূলের বেশ কয়েকজন নেতাকর্মীও। ওইদিনই, প্রতিদিনই তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করবেন নেতা কর্মীরা। হুঙ্কার দিয়েছিলেন সৌমেন্দু।

আরও পড়ুন-মমতাকে দেখেই সৌরভের একগাল হাসি, বাইরে বেরিয়ে সংবাদমাধ্যমকে কী বললেন মুখ্যমন্ত্রী

ঠিক তারপরের দিন। এবার মহিষাদলে জনসভা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। মহিষাদলের দাঁড়িবেড়িয়া গ্রামে সভা করেন তিনি। সেখান থেকে একযোগে নিশানা করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায় ও মমতাকে। অভিষেককে নিশানা করে বলেন, তিনি বলেছিলেন অর্জুন সিং জয়ী হলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। অর্জুন সিং জয়ী হলেও এখনও রাজনীতি ছাড়েন অভিষেক। কটাক্ষ করে বলেন শুভেন্দু।

আরও পড়ুন-বছরের শুরুতেই ফের রাজ্য সফরে জেপি নাড্ডা, ৯ জানুয়ারি যেতে পারেন বীরভূমে

এদিনের সভা থেকে তৃণমূলকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন শুভেন্দু। মহিষাদল বিধানসভা কেন্দ্র আগামী ভোটে বিজেপি দখল নেবে বলে দাবি করেন তিনি। পাশাপাশি, হলদিয়া কেন্দ্র নিয়ে তিনি বলেন, আমি নিজেই ওই কেন্দ্রের ভোটার। আমি নিজেই বিষয়টা দেখে নেব। জনসভা থেকে হুঁশিয়ারি দিলেন শুভেন্দু। পাশাপাশি, এদিনও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন শতাধিক নেতাকর্মী। তাঁদের হাতে গেরুয়া পতাকা তুলে দেন শুভেন্দু।