সঞ্জীব কুমার দুবে, পূর্ব মেদিনীপুর- নন্দীগ্রামে শুভেন্দুর সহায়তা কেন্দ্রে ভাঙচুর। প্রতিবাদে সোমবার মৌন মিছিল করল বিজেপি। সেই মিছিলে অংশ নেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। মিছিলের পর সভায় দাঁড়িয়ে নাম না করে তৃণমূল নেতাদের আক্রমণ করেন শুভেন্দু। তিনি বলেন, অনেকবার আমার উপর আক্রমণ হয়েছে। মরতে আমি ভয় পায় না।

আরও পড়ুন-'উনি বলছেন সোনার বাংলা গড়েছেন, গরু পাচার-কয়লা পাচারের বাংলা চাইনি', মমতাকে নিশানা করে তোপ শোভনের

নন্দীগ্রামে প্রতিবাদ সভায় অংশ নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ''আপাতত বেশ কয়েকদিন বন্ধ থাকবে এই সহায়তা কেন্দ্র।  আমি এখন এই অফিসটি বন্ধ রাখছি। যাঁরা পাঁচটা পয়সা দেয় না। পাঁচতলা ছতলা বাড়িতে থাকেন। গুস্টিসুদ্ধ চাকরি নিয়েছে। মাছের ভেড়ি, খাসজমি দখল করেছে। তারাই এই সমস্ত জমি দখল করেছে। আপনারা এসবে ভয় পাবেন না। ভোটের আগে নির্বাচনী আচরণ বিধি লাগু হলেই অত্যাচার বন্ধ হয়ে যাবে''। মন্তব্য শুভেন্দু অধিকারীর।

আরও পড়ুন-'বৈশাখী ছাড়া রাস্তায় হাঁটতে পারেন না শোভন', খড়দহ থেকে কটাক্ষ কুণাল ঘোষের

শুভেন্দুর সহায়তা কেন্দ্রে ভাঙচুরের ঘটনার তীব্র সমালোচনা করেন নব্য বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু ঘনিষ্ঠ কনিষ্ক পাণ্ডার দাবি, শুভেন্দুর এই সহায়তা কেন্দ্র ভাঙচুর চালিয়েছে তৃণমূল। ঘটনার জেরে তোলপাড় কাণ্ড নন্দীগ্রামে। যদিও, শুভেন্দুর অফিসে হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। এদিকে, শুভেন্দুর দাবি, সহায়তা কেন্দ্রে হামলার সিসিটিভি ফুটেজ তাঁর কাছে রয়েছে।