ফের রাজ্যে জয় শ্রী রাম বলার অপরাধে হামলার শিকার হতে হল এক বিজেপি কর্মীকে। বিধানসভা ভোট চলাকালীন এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রায়গঞ্জ থানার মহারাজা এলাকায়। ওই বিজেপি কর্মীকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। ঘটনায় অভিযোগের তৃণমূলের দিকে। আহত ওই বিজেপি কর্মী নাম উত্তম বর্মন, বাড়ি মহারাজ এলাকায়। এই ঘটনায় রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে উত্তম বর্মনের পরিবারের সদস্যরা। 

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার মহারাজা এলাকায় বাসিন্দা উত্তম বর্মন দীর্ঘদিন ধরে বিজেপির কর্মী ছিলেন। মঙ্গলবার দুপুরে মহারাজা এলাকায় একটি পানের দোকানে পান খেতে গিয়ে জয় শ্রী রাম বললে পানের দোকানের মালিক বাপ্পা ভৌমিক উত্তমবাবুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে উত্তমবাবু মাটিতে পরে যায়। বাপ্পা ভৌমিক এলাকায় তৃণমুল কংগ্রেসের কর্মী। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। তড়িঘড়ি উত্তমবাবুকে মহারাজা উপ-স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। উত্তমবাবু শারীরিক অবস্থা অবনতি থাকায় চিকিৎসক তাকে রায়গঞ্জ জেলা গর্ভামেন্ট হাসপাতাল ও মেডিকেলে স্থানান্তরিত করে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার পর থেকে পলাতক বাপ্পা ভৌমিক। তার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। তৃণমুল কংগ্রেসের আই টি সেলের জেলা সম্পাদক বাবলু সোরেন জানিয়েছেন, যে এই কাজটি করেছে সে খুব অন্যায় করেছে। তার উপযুক্ত শান্তির দাবি জানিয়েছেন তিনি।