পেট্রোল ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে গরুর গাড়ি চেপে অভিনব নির্বাচনী প্রচার সারলেন করনদিঘী বিধানসভা কেন্দ্রের তৃনমূল কংগ্রেস প্রার্থী তথা উত্তর দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল। 

আরও পড়ুন, চোখ রাঙানিতে ভয় পান না, পাল্টা জবাব দিতেও ছাড়ছেন না অভিষেক 


 সাধারন মানুষ থেকে কৃষক ও মধ্যবিত্ত পরিবার,  যানবাহন ব্যাবসায়ীরা পেট্রোল ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারনে চরম সমস্যায় পড়েছেন। এমনকি বিধানসভা নির্বাচনের প্রচারের জন্য গাড়িও ব্যাবহার করতে পারছেন না অনেক প্রার্থীরা। তাই কেন্দ্রীয় সরকার ও তার দল  বিজেপির বিরুদ্ধে এবারের নির্বাচনে পেট্রোল ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে গোরুর গাড়িতে চেপে প্রচার সারলেন করনদিঘী বিধানসভা কেন্দ্রের তৃনমূল কংগ্রেস প্রার্থী গৌতম পাল।  এদিন তৃনমূল প্রার্থীর এই অভিনব প্রচারে ব্যাপক সাড়া পড়ে সাধারন মানুষ থেকে ভোটারদের মনে।

 

 

দেশ তথা গোটা পশ্চিমবঙ্গ রাজ্যজুড়ে অস্বাভাবিক হারে মূল্যবৃদ্ধি ঘটে চলেছে পেট্রোল ডিজেলের।  পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির কারনে নাজেহাল সাধারন মানুষ। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির কারনে খুব স্বাভাবিকভাবেই নিত্য প্রয়োজনীয় সামগ্রীর আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধি ঘটেছে। সাধারন মানুষের দৈনন্দিন জীবনযাপন করাই দুঃসাধ্য হয়ে উঠেছে। গ্রামের কৃষকেরা ডিজেলের মূল্যবৃদ্ধির কারনে সেচের কাজ করতে পারছেন না। বিজেপি শাসিত কেন্দ্রীয় সরকারের এই পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির কারনে এবার বিধানসভা ভোটেও তার প্রভাব পড়েছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় নামা বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরাও সমস্যায় পড়েছেন। এরই প্রতিবাদ জানিয়ে করনদিঘী বিধানসভা কেন্দ্রের তৃনমূল কংগ্রেস প্রার্থী গৌতম পাল তাঁর নির্বাচনী প্রচার সারলেন গোরুর গাড়িতে চেপেই।

আরও পড়ুন, BJP-র কর্মী-সমর্থকদের ওপর ফের হামলা, গুরুতর জখম ৭, কাঠগড়ায় তৃণমূল  

 

 

 এদিন করনদিঘী বিধানসভার দোমোহনা হয়ে ভুলকি,  গোপালপুর,  মাদারিগছ সহ বিস্তীর্ণ এলাকায় গোরুর গাড়িতে চেপেই প্রচার করলেন তিনি। গৌতম বাবু জানালেন কেন্দ্রের বিজেপি সরকারের কারনে অস্বাভাবিক হারে মূল্যবৃদ্ধি ঘটেছে পেট্রোল ডিজেলের।  ফলে আমরা পেট্রোল ডিজেল কিনতে না পেরে প্রচারের জন্য গাড়ি ব্যাবহার করতে পারছিনা। তাই বাধ্য হয়ে দলের কর্মী সমর্থকদের নিয়ে গোরুর গাড়িতে চেপেই প্রচার করছি। বিজেপি সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে করনদিঘী বিধানসভা কেন্দ্রের তৃনমূল কংগ্রেস প্রার্থী গৌতম পালের এই অভিনব প্রচার ব্যাপক সাড়া পড়েছে সাধারন মানুষ থেকে ভোটারদের মধ্যে।