Asianet News Bangla

"আঙ্কেলজি মিটস দাদু", অরুণ মিশ্রর সঙ্গে রাজ্যপালের বৈঠককে কটাক্ষ মহুয়ার

  • 'আঙ্কেল'-এর পর এবার 'দাদু'
  • জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যানকে 'দাদু' বলে কটাক্ষ মহুয়ার
  • অরুণ মিশ্রকে 'দাদু' বলে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র
  • দিল্লি সফরে অরুণ মিশ্রর সঙ্গেও দেখা করেন রাজ্যপাল
Uncleji meets Dadu Mahua Moitra tweeted on jagdeep dhankhar photo bmm
Author
Kolkata, First Published Jun 19, 2021, 10:00 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'আঙ্কেল'-এর পর এবার 'দাদু'। এবার জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান তথা প্রাক্তন বিচারপতি অরুণ মিশ্রকে 'দাদু' বলে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।  

আরও পড়ুন- ‘রাবণ’ সুনীল মণ্ডলকে দলে ফেরানো যাবে না, জামালপুরে পোস্টার তৃণমূল কর্মীদের

রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে রাজ্য সরকারের সংঘাত অব্যাহত। ভোট পরবর্তী হিংসা থেকে শুরু করে রাজ্যের আইনশৃঙ্খলা ব্যবস্থা নিয়ে একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল। এনিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠিও দিয়েছেন তিনি। পাশাপাশি রাজ্যপালের ভূমিকা নিয়ে একাধিকবার অসন্তোষ প্রকাশ করেছেন মমতাও। থেমে থাকেননি মহুয়া মৈত্র। রাজ্যপালের কড়া সমালোচনা করেছেন তিনি। এমনকী, রাজ্যপালকে 'আঙ্কেলজি' বলেও কটাক্ষ করেছেন। আর এবার অরুণ মিশ্রকে 'দাদু' বলে কটাক্ষ করলেন তিনি। 

আরও পড়ুন- বিচারপতি কৌশিক চন্দের রাজনৈতিক যোগ, নন্দীগ্রাম মামলা অন্য বেঞ্চে সরানোর আর্জি মমতার আইনজীবীর

এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন রাজ্যপাল। সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দের সঙ্গে বৈঠক করেছেন তিনি। আজ কলকাতায় ফেরার আগে ফের অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন। আর দিল্লি সফরে অরুণ মিশ্রর সঙ্গেও দেখা করেন রাজ্যপাল। সেই সাক্ষাৎকে কটাক্ষ করে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন মহুয়া। সেখানে হাসিমুখে অরুণ মিশ্রের হাত থেকে রাজ্যপালকে ফুলের তোড়া নিতে দেখা গিয়েছে। এই ছবির ক্যাপশনে মহুয়া লেখেন, "আঙ্কেলজি মিটস দাদু। আগামীদিনে বাংলায় জাতীয় মানবাধিকার কমিশনের তৎপরতা আরও বাড়বে। নোটিস পাঠানো, তদন্ত, লাগাতার প্রশাসনকে বিরক্ত করা। এই ভদ্রলোক কেন এত প্রেডিক্টেবল?" তবে এই বৈঠককে নিছক 'সৌজন্য সাক্ষাৎ' বলে দাবি করলেও, তা মানতে নারাজ তৃণমূল। আর তা স্পষ্ট হয়ে উঠেছে মহুয়ার টুইটে। 

 

 


এর আগেও রাজ্যপালকে টুইটারে কটাক্ষ করেছিলেন মহুয়া। কয়েকদিন আগেই রাজ্যের পরস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে টুইট করেছিলেন রাজ্যপাল। আর সেই টুইটের প্রেক্ষিতে পাল্টা টুইট করে মহুয়া লিখেছিলেন, "আঙ্কেলজি, পশ্চিমবঙ্গের 'উদ্বেগজনক পরিস্থিতির' একমাত্র উন্নতি তখনই হতে পারে যখন আপনি আপনার দুঃখিত মন নিয়ে দিল্লি ফিরে যান এবং সেখানে অন্য একটি চাকরি খুঁজে নেন।" টুইটারে রাজ্যপালের সঙ্গে কার্যত 'কাকা-ভাইঝি'-র সম্পর্ক তৈরি করে ফেলেছেন মহুয়া। রাজ্যপালকে নিয়ে কোনও মন্তব্য করার সময় তাঁকে 'আঙ্কেলজি' বলেই সম্বোধন করেন তিনি। আর এবার সেই তালিকায় যুক্ত হলেন 'দাদু'। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios