'এত সুন্দর আতিথেয়তার জন্য আমি সবদিন কৃতজ্ঞ থাকব', মেদিনীপুরের কৃষক পরিবারের মধ্যাহ্নভোজন শেষে 'আপ্লুত' অমিত শাহ। তবে শুধু শাহ-ই নন, তাঁর সঙ্গে মধ্যাহ্নভোজন সেরেছেন রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক সহ অন্যান্য শীর্ষ নের্তৃত্ব।

 

 

 'এত গভীর ভালোবাসা পেয়ে আমি আপ্লুত'

উল্লেখ্য, শনিবার সূচি অনুযায়ী দুপুরে বেলিজুড়ে গ্রামের কৃষক পরিবারের মধ্যাহ্ন ভোজন সারেন অমিত শাহ। এদিন অমিত শাহ বলেন, 'মেদিনীপুরের বেলিজুড়ি গ্রামে শ্রী ঝুনু সিং এবং শ্রী সনাতন সিং মহাশয়ের গৃহে সুস্বাদু মধ্যাহ্নভোজনের ব্যবস্থা ছিল। তাদের পরিবারের পক্ষ থেকে এইরকম গভীর ভালোবাসা, স্নেহ আর উষ্ণ অভ্যর্থনা পেয়ে আমি আপ্লুত। এত সুন্দর আতিথেয়তার জন্য আমি সর্বদাই তাঁদের কাছে কৃতজ্ঞ থাকব।' 

 

 

 

মধ্যাহ্নভোজনে এলাহি আয়োজন


প্রসঙ্গত কৃষক সনাতন সিং-এর বাড়িতে শাহ-র জন্য মধ্যাহ্নভোজনে  ছিল এলাহি আয়োজন। স্যালাড, রুটি, লাউ দিয়ে মুগ ডালটা, ঢ্যাঁড়শ ভাজা, পটল ভাজা, শুক্তো, পোস্ত দিয়ে খসলা শাক, ভাত, উচ্ছে ভাজা, ফুলকপির তরকারি, চাটনি, টক দই, পাপড়, মিষ্টি দিয়ে মধ্যাহ্নভোজ সারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী। সঙ্গে ছিলেন রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলীস বিজয় বর্গীয়, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি নেতা মুকুল রায়।