01:15 PM (IST) Jan 21
'রোহিঙ্গা' ইস্যুতে কমিশনকে অভিযোগ পার্থর

'ভোটার লিস্টে রোহিঙ্গা,অনুপ্রবেশকারীদের নাম থাকার দাবি মিথ্যে',বিজেপির (BJP) অভিযোগে জল ঢাললেন পার্থ।  বৃহস্পতিবার কেন্দ্রীয় মুখ্য নির্বাচন কমিশনারের কাছে দেখা করতে এসে এমনটাই জানালেন রাজ্য়ের শিক্ষামন্ত্রী  পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।

11:30 AM (IST) Jan 21
'পিসির কেন্দ্রীয় আইনের বিরোধিতার কারণ' বোঝাল BJP
09:52 AM (IST) Jan 21
আজ বাংলায় বৈঠকে বসবে কমিশনের ফুলবেঞ্চ

আজ বাংলার রাজনৈতিক দলের প্রতিনিধি, জেলাশাসক ও পুলিস সুপারের সঙ্গে বৈঠকে বসবে কমিশনের ফুলবেঞ্চ

09:04 AM (IST) Jan 21
'গোলি মারো'তে গ্রেফতার

চন্দ্ননগরে শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়-দের মিছিল থেকে 'গোলি মারো' স্লোগান দেওয়ার অভিযোগে সুশান্ত সাউ নামে বিজেপির যুব মোর্চার এক নেতা-সহ তিন জনকে গ্রেফতার করল চন্দননগর কমিশনারেট-এর পুলিশ।

08:13 AM (IST) Jan 21
'মানুষের সাথে, মানুষের পাশে বিজেপি'
07:52 AM (IST) Jan 21
কংগ্রেসের দুই প্রার্থী তালিকা

প্রদেশ কংগ্রেস থেকে এআইসিসি-র কাছে রাজ্যের সম্ভাব্য প্রার্থীদের দুটি তালিকা জমা পড়েছে বলে খবর পাওয়া গিয়েছে। সূত্রের খবর, একদিকে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর গোষ্ঠী ১৩০টি আসনের প্রার্থী তালিকা জমা দিয়েছে, অন্যদিকে বিশিষ্ট কংগ্রেসের প্রবীণ নেতা প্রদীপ ভট্টাচার্য ও আব্দুল মান্নান গোষ্ঠীর আবার ১১০ আসনের অন্য একটি প্রার্থী তালিকা জমা দিয়েছে। এই নিয়ে কোনও পক্ষই এই প্রকাশ্যে মুখ খোলেনি।

07:45 AM (IST) Jan 21
আজই রাজনৈতিক দল আব্বাস সিদ্দিকির

আগে জানিয়েছিলেন কংগ্রেস, তৃণমূল, সিপিএম-সহ বিভিন্ন বিজেপি বিরোধী দলগুলিকে নিয়ে একটি ফ্রন্ট গড়বেন, তবে শোনা যাচ্ছে আপাতত নিজের রাজনৈতিক দলই ঘোষণা করবেন ফুরফুরা শরিফের পিরজাদা আব্বাস সিদ্দিকি। বৃহস্পতিবার বিকেলেই নিজের রাজনৈতিক দল ঘোষণা করবেন তিনি, এমনটাই জানা গিয়েছে। তাঁর সঙ্গে বাংলার নির্বাচনে জোট গড়ছে এআইমিম।

07:40 AM (IST) Jan 21
৫ ফেব্রুয়ারি থেকে রথযাত্রা

আগামী ৫ ফেব্রুয়ারি উত্তরবঙ্গে বিজেপি-র রথযাত্রার সূচনা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। রাজ্যের ২৯৪টি বিধানসভা আসনেই ওই রথযাত্রা হবে। বুধবার এই নিয়ে দিল্লিতে দলের পাঁচ কেন্দ্রীয় পর্যবেক্ষকের সঙ্গে নাড্ডার বৈঠক হয়েছে বলে জানা গিয়েছে। আগামী ১০ ও ১১ ফেব্রুয়ারি দক্ষিণবঙ্গে রথযাত্রায় অংশ নেবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, এমনটাই শোনা যাচ্ছে।