03:23 PM (IST) Jan 30
'এটাই বিজেপি'

দিল্লিতে ইসরাইলি দূতাবাসে হামলার পরও, অমিত শাহ তাঁদের সসম্মানে বিজেপি-তে যোগ দেওয়ানোর জন্য দিল্লি উড়িয়ে নিয়ে যাচ্ছেন বিসেষ বিমানে। এতে আপ্লুত তৃণমূল থেকে বহিষ্কৃত বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। কলকাতা বিমান বন্দরে পৌঁছে তিনি জানান, 'এটাই বিজেপি'। তিনি আরও বলেন, তাঁরা কেউ রাজনীতি করতে নয়, মানুষের জন্য কাজ করতে এসেছেন। পরিবর্তে শুধু সম্মানটুকু চান। আর বিজেপি সেই সম্মানটা দিচ্ছে।

03:18 PM (IST) Jan 30
দিল্লি যাচ্ছেন রুদ্রনীলও

টলি অভিনেতা রুদ্রনীল ঘোষও বিজেপি-তে যোগ দেওয়ার জন্য রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী জালমিয়াদের সঙ্গে দিল্লি যাচ্ছেন।

03:04 PM (IST) Jan 30
অমিত শাহ ও সিবিআই-কে চিঠি কুনাল ঘোষের

শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও সিবিআই-কে চিঠি দিয়ে কুনাল ঘোষ দাবি করলেন, এক টেলিভিশন সাক্ষাতকারে শুভেন্দু অধিকারী নিজেই স্বীকার করেছেন, যে সারদা ও অ্যালকেমিস্ট কেলেঙ্কারি নিয়ে তাঁর কাছে তথ্য রয়েছে। সেই তথ্য তিনি সিবিআই-কে জানাননি বলে দাবি করেছেন কুনাল। এই অবস্থায় শুভেন্দু অধিকারী ও মুকুল রায়-কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করার দাবি জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র।

01:52 PM (IST) Jan 30
অর্জুনকে আইনি নোটিশ অরূপের

বিজেপি নেতা অর্জুন সিং-কে আইনি নোটিশ পাটাচ্ছেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা অরূপ রায়। অরূপ বিজেপি-তে যোগ দিতে চাইছেন, কিন্তু তাঁকে নেওয়া হবে না, বলে মন্তব্য করেছিলেন অর্জুন।

01:49 PM (IST) Jan 30
শুধু স্মৃতি ইরানি

অমিত শাহ-র পরিবর্ত হিসাবে জেপি নাড্ডা বা প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং নন, দিল্লি থেকে রাজ্যে উড়ে আসছেন শুধু কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

12:11 PM (IST) Jan 30
কাল ডুমুরজোলায় ভার্চুিয়ালি থাকবেন অমিত শাহ

সরাসরি বাংলায় আসতে না পারলেও রবিবার ডুমুরজোলা স্টেডিয়ামে ভার্চুয়াল মাধ্যমে বক্তৃতা দেবেন অমিত শাহ। চলছে প্রস্তুতি।

12:09 PM (IST) Jan 30
সঙ্গে যাচ্ছেন আরও তিন

রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দিল্লি যাবেন বৈশালী জালমিয়া, রথীন চক্রবর্তী এবং প্রবীূর ঘোষালও দিল্লি যাবেন। রাতেই ৪জন কলকাতায় ফিরবেন। কাল ডুমুরজোলা স্টেডিয়ামে বিজেপির 

12:06 PM (IST) Jan 30
দিল্লি যাচ্ছেন রাজীব

দিল্লি যাচ্ছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সেখানে বৈঠক হতে পারে অমিত শাহ এবং জেপি নাড্ডার সঙ্গে। নিতে পারেন বড় সিদ্ধান্ত। এমনটাই সূত্রের খবর।